Bigg Boss 17 Salman khan charging this whopping amount for hosting weekend ka vaar

Bigg Boss 17: সঞ্চালনার দায়িত্ব সেই সলমনের কাঁধেই, কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার ১৫ অক্টোবর শুরু হতে চলেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্ ১৭’। মাসখানেক আগেই শেষ হয়েছে ‘বিগ বস্ ওটিটি’-র দ্বিতীয় সিজন। তার পরে অক্টোবরের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে ‘বিগ বস্‌’ এর ১৭তম সিজন। একটা লম্বা সময় ধরে এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন সলমন খান। এ বারও তার অন্যথা হচ্ছে না। প্রায় তিন মাস ধরে চলবে এই শো। যার মধ্যে সপ্তাহান্তে দেখা যাবে সলমনকে। নাম ‘উইকেন্ড কা ভার’। এর জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা, শুনলে বিস্মিত হবেন।

জানা গিয়েছে,  সপ্তাহে দু’দিন প্রতিযোগীদের সঙ্গে সাক্ষাৎ করবেন সলমন। তার জন্য প্রতি পর্বে নাকি ছ’কোটি টাকা পরিশ্রমিক পাবেন অভিনেতা। সপ্তাহে ১২ কোটি আর গোটা সিজনের জন্য প্রায় ২০০ কোটি টাকা পারিশ্রমিক পাবেন বলিউডের ভাইজান।

আরও পড়ুন: Anirban Bhattacharya:ডিভোর্স হতে চলেছে অনির্বাণ-মধুরিমার! গুঞ্জন টলিপাড়ায়

‘বিগ বস ১৭’ প্রিমিয়ার লাইভ: কোথায় কী ভাবে দেখবেন?
কালার্স টিভিতে এই শো রাত ৯টা থেকে সম্প্রচারিত হবে। কেউ বিকল্প মাধ্যম চাইলে ‘জিও সিনেমা’-তেও তা দেখতে পারেন। শুধু তাই নয়, এই অ্যাপে কালার্সের বিগ বস শোয়ের ২৪ ঘণ্টার রেকর্ডিং দেখা সম্ভব।

প্রাথমিকভাবে যে তথ্য সামনে আসছে তাতে জানা যাচ্ছে, এই বারে বিগ বসের ঘরে অতিথি হতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে, তাঁর স্বামী তথা ব্যবসায়ী ভিকি জৈন, মুনাওয়ার ফারুকি, রিঙ্কু ধাওয়ান, নীল ভাট এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য শর্মা। এতদিন পর্যন্ত বিগ বসের বাড়িতে ফোন নিয়ে যাওয়ার সুযোগ কাউকে দেওয়া হত না। কিন্তু, দীর্ঘ ১৬টি সিজনের মধ্যে এই প্রথম প্রতিযোগীদের ফোন নিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছে চ্যানেল। কিন্তু, অবশ্যই এক্ষেত্রে বিশেষ টুইস্ট থাকবে বলেই মনে করা হচ্ছে।

এই বছরের থিম ‘ইস বার গেম নেহি হোগা সব কে লিয়ে সেম টু সেম’।অর্থাৎ সমস্ত প্রতিযোগীদের সমানভাবে সুযোগ হয়তো এই বছর নাও দেওয়া হতে পারে।

আরও পড়ুন: PVR INOX Passport: যেকোনও সিনেমা দেখুন মাত্র 69 টাকায়, পুজোর আগেই PVR INOX-এ বড় ধামাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest