ক্যামেরার চোখ এড়িয়ে চাটার্ড ফ্লাইটে মুম্বই ফিরছেন দীপিকা, ফিরছেন সারাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) । তাই পরিচালক শকুন বাত্রার ছবির শুটিং ছেড়ে গোয়া থেকে তড়িঘড়ি মুম্বই ফিরছেন দীপিকা পাড়ুকোন। আর কিছুক্ষণের মধ্যেই চার্টার্ড প্লেনে মুম্বইয়ে নামবেন তিনি। অন্যদিকে সারা আলি খানও ফিরে আসছেন মুম্বইয়ে। পরিবারের সঙ্গে তিনি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। মাদক কাণ্ডে সারাকেও তলব করেছে এনসিবি।

গোয়া থেকে মুম্বইতে ফেরার জন্য চাটার্ড ফ্লাইট ব্যবহারের অনুমতি দেওয়া হল দীপিকা পাড়ুকোনকে। বৃহস্পতিবার দুপুর ১.৩০ নাগাদ গোয়া থেকে চাটার্ড ফ্লাইটে উঠবেন দীপিকা পাড়ুকোন। এরপরই অভিনেত্রী মুম্বইতে এসে পৌঁছবেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

আরও পড়ুন : দিল্লি দাঙ্গার চার্জশিটে এবার প্রশান্ত ভূষণ, সলমন খুরশিদ, বৃন্দা কারাতের নাম

মাদক মামলায় বুধবার বিকেলে সমন পাঠানো হয় দীপিকা পাড়ুকোনকে। সমন পাওয়ার পরই ১২ জনের লিগাল টিমের সঙ্গে বৈঠকে বসেন দীপিকা। মুম্বই থেকে দীপিকা এবং তাঁর লিগাল টিমের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে যোগ দেন রণবীর সিং। সেই থেকে জল্পনা শুরু হয়। শ্যুটিং ছেড়ে দীপিকা কখন গোয়া থেকে মুম্বইতে ফিরবেন, তা নিয়ে আলোচনা শুরু হয়।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, আগামিকাল, শুক্রবারই এনসিবি দফতরে হাজিরা দেবেন দীপিকা।  দীপিকা ছাড়াও রাকুল প্রীত সিংহও শুক্রবার এনসিবি দফতরে হাজির হবেন। শ্রদ্ধা এবং সারাকে ডাকা হয়েছে শনিবার। সব মিলিয়ে থমথমে বলিউড। তারকাদের ইনস্টা থেকে ফেসবুক, স্ন্যাপচ্যাট থেকে টিন্ডার কার্যত চুপ।

অভিনেত্রী রাকুল প্রীত সিংএখনও নারকোটিস কন্ট্রোল ব্যুরোর সমন পাননি বলে দাবি করেছে। বলিউডে মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তাঁর। বুধবার রাতেই তিনি হায়দরাবাদ থেকে মুম্বই পৌঁছেছেন। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য NCB বৃহস্পতিবার ডেকে পাঠিয়েছে বলে খবর।

এনসিবি সূত্রে খবর, রাকুল এবং সারার নাম প্রথম বার এনসিবি’র কাছে ‘ফাঁস’ করেন রিয়াই। সিমনের নামও প্রকাশ করেন তিনি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই রাকুল, সারা এবং রিয়াই কিন্তু একসময় খুব ভাল বন্ধু ছিলেন। বহু বার একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন ওঁরা। মাঝেমধ্যেই সুশান্তের লোনাভালার ফার্মহাউজে পার্টি থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া… চলত সব। বলিউডের একাংশ বলছে, ওই পার্টিই ছিল নাকি ‘ড্রাগের আখড়া’। মদ-গাঁজা তো ছিলই, একই সঙ্গে চলত নানা নিষিদ্ধ মাদক। সত্যিই কি তাই? খতিয়ে দেখছে এনসিবি।

আরও পড়ুন : তাসমানিয়ার বালির চরে আটকে মৃত ৩৮০টি তিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest