সুশান্তের বান্দ্রার আগের ফ্ল্যাট ছিল ভূতুড়ে, পুলিশের কাছে দাবি রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার আগের ফ্ল্যাট ছিল ভূতুড়ে। সুশান্তের সঙ্গে বান্দ্রার ওই ফ্ল্যাটে থাকার সময় অস্বাভাবিক কিছুর আশ্বাস পেয়েছিলেন তিনি। এমনকী, সুশান্তও টের পেয়েছিলেন কোনও কিছুর অস্তিত্ব। সেই কারণেই বান্দ্রার ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে চার্টার রোডের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে চলে যান সুশান্ত-রিয়া। 

বারবার উঠে আসছে এই বঙ্গতনয়ার নাম । রিয়ার সঙ্গেই নাকি সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত । তাঁদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল নভেম্বরে । বাড়িতে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল । কিন্তু এই প্রেমের শেষ পাতাটা লেখা বাকিই থেকে গেল । সুশান্তের মৃত্যুর জন্য বারবার আঙুল উঠছে এই রিয়ার দিকেই । তদন্ত শুরু করেই সবার আগে রিয়া চক্রবর্তীকে জেরা করেছে মুম্বই পুলিশ । টানা ১১ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখে অনেক কথাই খোলসা করেছেন রিয়া ।

আরও পড়ুন: ‘মাই বুডঢা’ সম্বোধন করে মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, সুশান্তের মৃত্যুর পর নতুন করে নেটিজেনদের রোষে রিয়া

জানা গিয়েছে, লকডাউনের শুরুতে একই সঙ্গে ছিলেন সুশান্ত-রিয়া । এরপর কোনও কারণে মনোমলিন্য হওয়ায় নিজের এক বান্ধবীর বাড়ি চলে যান অভিনেত্রী । তারপর থেকে সুশান্তের ফোন ধরাও প্রায় বন্ধ করে দেন । মৃত্যুর আগের রাতেও রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত । ফোন ধরেননি রিয়া । শুধু তাই নয়, মহেশ ভাটের পরামর্শ মেনে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চেয়েছিলেন রিয়া, এমনটাও শোনা গিয়েছে ।

https://www.instagram.com/p/CBlcZICn6Bj/

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ব্রেকআপের পর বান্দ্রার কেপ্রি অ্যাপার্টমেন্টের এই বিলাসবহুল বাড়িটায় উঠে আসেন সুশান্ত । তিন বেডরুমের এই বাড়িটাকে নিজের মনের মতো করে সাজিয়েছিলেন তিনি । সমুদ্রের ধারে বাড়ি নিয়েছিলেন, যাতে পরিষ্কার রাতের আকাশ দেখা যায় । প্রতি মাসে সাড়ে ৪ লাখ টাকা বাড়ি ভাড়া দিতেন সুশান্ত । তবে রিয়া ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে যেতে চাননি। সুশান্তকে একা থাকতে দেওয়ার জন্যই তিনি ওই অ্যাপার্টমেন্ট ছেড়ে আলাদা থাকার সিদ্ধান্ত নেন বলে জানান পুলিসকে।

আরও পড়ুন: VIRAL VIDEO: IIT বোম্বেতে মোটিভেশনাল স্পিচ, দেব আনন্দকে নকল, সুশান্তকে ভুলতে নারাজ দেশবাসী

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest