চোখে, ঠোঁটে, হাঁটুতে আঘাত! সুশান্তকে খুনই করা হয়েছে, দাবি প্রতিরক্ষা মন্ত্রকের চিকিৎসকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আত্মহত্যা নয় খুন! তাও ১৪ জুন নয়, ১৩ জুন রাতে! সম্প্রতি এমনই দাবি তুললেন প্রতিরক্ষা মন্ত্রকের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রকের হাসপাতালের চিকিত্সক মিনাক্ষী মিশ্র সম্প্রতি একটি টুইট করেন। ​যে টুইটে একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি।সেই ভিডিয়ো ক্লিপের ভার্চুয়াল ময়নাতদন্তে একাধিক দাবি করেন চিকিতসক।

অর্ডিন্যান্স হাসপাতালের ডার্মাটোলজিস্ট ডঃ মিশ্রার বিস্ফোরক দাবি, ‘ যেদিন অভিনেতার দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়, তার এক দিন আগেই অভিনেতাকে খুন করা হয়েছে!’ অর্থাৎ, তাঁর মতে সুশান্তকে ‘খুন’ করা হয়েছে ১৩ জুন রাতে। তাঁর দাবির স্বপক্ষে তিনি বেশ কিছু প্রমাণ তুলে ধরেছেন! যেমন– যখন কেউ আত্মহত্যা করেন, চোখ বাইরে ঠেলে বেরিয়ে আসে, মুখের ভিতর থেকে জিভ বাইরের দিকে বেরিয়ে আসে। কিন্তু সুশান্তের ক্ষেত্রে এমনটা ঘটেনি।

চিকিৎসক মীনাক্ষি মিশ্রা জানিয়েছেন, অভিনেতার বাঁ চোখের উপরে এবং চোখের নীচে আঘাতের চিহ্ন রয়েছে, ঠোঁটেও রয়েছে আঘাতের নিশানা। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার সময় এই আঘাতগুলি কীভাবে এল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ডঃ মিশ্রা। মীনাক্ষি মিশ্রার দাবি, সুশান্তের গলায় যে দাগ দেখা গিয়েছে, সাধারণত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ক্ষেত্রে তেমন দাগ দেখা যায় না । পাশাপাশি, অভিনেতার হাঁটুতে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসক মনে করছেন, অভিনেতার হাঁটু হয়তো ভেঙে গিয়েও থাকতে পারে।

আরও পড়ুন: এবার রবি ঠাকুরের ‘ডিটেকটিভ’ রূপে অনির্বান, দেখুন ওয়েব সিরিজের ট্রেলার…

চিকিৎসকের দাবি, ” আমি চোখ বন্ধ করে বলতে পারি, এটা আত্মহত্যা নয়, খুন!” শরীর ফ্যাকাশে হয়ে গিয়েছে, যা বোঝাচ্ছে মৃত্যু হয়েছে দেহ উদ্ধারের ১৫-১৮ ঘণ্টা আগে।” তিনি এও বলেন, ”সকালে অভিনেতা ফলের রস খেয়েছেন, এসব পুরো বানানো গল্প, কারণ সুশান্তক ১৩ জুনই খুন করা হয়েছে।” মীনাক্ষি মিশ্রা মুম্বই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন! তিনি জানান, ” আত্মহত্যার ক্ষেত্রে ফরেনসিক বিশেষজ্ঞরাই ঝুলন্ত দেহ উদ্ধার করতে পারেন। এক্ষেত্রে তা হয়নি। কাজেই, মুম্বই পুলিশ যে প্রমাণ নষ্টের চেষ্টা করেনি, সেটা কে হলফ করে বলতে পারে?”

https://twitter.com/savethesaviours/status/1290018356049801217?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1290018356049801217%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fpublish.twitter.com%2F%3Fquery%3Dhttps3A2F2Ftwitter.com2Fsavethesaviours2Fstatus2F1290018356049801217widget%3DTweet

 

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, মঙ্গলবার তার সুপারিশ করে বিহার সরকার। মঙ্গলবার সকালে সুশান্তের বাবা কে কে সিংয়ের সঙ্গে সে রাজ্যের ডিজিপি কথা বলেন। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্তভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে জানানো হয়। এরপরই নিজেদের সিদ্ধান্তের কথা প্রকাশ করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

আরও পড়ুন: সেপ্টেম্বরের এই দিনই শুরু ‘বিগ বস ১৪’, করোনার জেরে পারিশ্রমিক কমালেন সলমন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest