Byomkesh O Durgo Rahasya : dev starrer birsa dasgupta directed byomkesh o durgo rahoshyo pre teaser out

Byomkesh O Durgo Rahasya : প্রি-টিজারে রহস্যের হাতছানি, সত্যের খোঁজে যাত্রা শুরু দেবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অন্ধকার রাত। বিদ্যুতের ঝলকানি। তুমুল শব্দ। তার মধ্যেই ধুতি-পাঞ্জাবি পরা এক ব্যক্তি দুর্গের সিঁড়ি দিয়ে এগিয়ে চলেছে। হাতে একটি হ্যারিকেন। এভাবেই শুরু হল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র (Byomkesh- Durgo Rahoshyo) প্রি-টিজার।

বাংলা সিনেমার ক্ষেত্রে ট্রেলার কিংবা টিজারের চল থাকলেও এই ‘প্রি-টিজ়ার’ বিষয়টি খুব একটা দেখা যায় না। তবে নতুন কিছু নয়। ট্রেলারেরই এক ঝলক বলা যেতে পারে। ৪১ সেকেন্ডের একটি ভিডিয়ো নিমেষের মধ্যে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যেখানে সাদা ধুতি আর কালো ফ্রেমের চশমায় কয়েক মুহূর্তের জন্য দেখা গিয়েছে ব্যোমকেশ লুকে দেবকে। তা-ও একদম শেষে।

ভিডিয়োর শুরুতেই লেখা, “কানে হেডফোন দিয়ে শুনলে ভাল অভিজ্ঞতা হবে।” অর্থাৎ বোঝা যাচ্ছে, পরিচালক ছবির আবহসঙ্গীতের উপর বিশেষ জোর দিয়েছেন। এই ৪১ সেকেন্ডের মধ্যে রহস্যের স্বাদ দেওয়ার চেষ্টা করলেও অল্প ‘ভিএফএক্স’ এবং আবহ শুনলে খানিকটা মিল পাওয়া যাবে কোনও ইংরেজি সিরিজের সঙ্গে।

আরও পড়ুন:  Fighter First Look: সঙ্গী দীপিকা, ‘ফাইটার’ হৃতিকের লুক প্রকাশ্যে আসতেই উঠল টুকলির অভিযোগ

রুপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সীকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তমকুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। সেই তালিকায় এবার দেবের (Dev) নাম যুক্ত হয়েছে। বিরসা দাশগুপ্তর পরিচালনা সত্যান্বেষী হয়েছেন তারকা। আর তাঁর সত্যবতী হয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও শ্যাডো ফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে ‘ব্যোমকেশ ও দু্র্গ রহস্য’। ঝাড়খণ্ড, বোলপুরের মতো জায়গায় দিনের পর দিন শুটিং করেছেন অভিনেতা, কলাকুশলীরা। সেই পরিশ্রমের ফসল এবার দর্শকদের সামনে আসার অপেক্ষা। এর আগে সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছিলেন ‘ব্যোমকেশ’ হবে গ্লোবাল। প্রি-টিজারেও সেই আবহ বজায় রাখার চেষ্টা করা হয়েছে। খুব শিগগিরিই টিজার প্রকাশের আশ্বাসও দেওয়া হয়েছে শেষে।

এক দিকে বিরসা যেমন ছবি তৈরি করেছেন, তেমনই একই প্রেক্ষাপটে সিরিজ তৈরির কাজে হাত দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। দুই টিমই শুটিং করেছে মধ্যপ্রদেশে। তবে সৃজিতের ব্যোমকেশ হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। বিরসার ব্যোমকেশের ঝলক দেখার পর আপাতত সৃজিতের ব্যোমকেশের এক ঝলক দেখার অপেক্ষায় দর্শক। দেব বনাম অনির্বাণের এই লড়াইয়ে কে এগিয়ে থাকবেন তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

আরও পড়ুন: Sairity Banerjee: হাসপাতালে ভর্তি অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়, কী হয়েছে তাঁর ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest