Cruise drugs case: Bombay HC relieves Aryan Khan from weekly appearance at NCB office

স্বস্তি পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান, এনসিবি দফতরে সাপ্তাহিক হাজিরা থেকে অব্যাহতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদক মামলায় বড় স্বস্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। জামিনের শর্ত হিসেবে প্রতি শুক্রবার তাঁকে মুম্বইয়ের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি) কার্যালয়ে হাজিরা দিতে হত। বুধবার বম্বে হাই কোর্ট জানিয়ে দিল, আরিয়ানকে আর সাপ্তাহিক হাজিরা দিতে হবে না।বুধবার আদালত এ বিষয়ে রায় দিয়েছে। রায়ে বলা হয়েছে, প্রতি সপ্তাহে মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে যেতে হবে না তাকে।

বিচারপতি এনডব্লিউ সাম্বরের বেঞ্চ এই রায় দিয়েছে।ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আরিয়ান খানের জামিনের শর্তে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। আর্থার রোড জেল থেকে ছাড়া পাওয়ার পর শাহরুখপুত্রকে প্রতি বৃহস্পতিবার এনসিবি অফিসে যেত হতো। এমনকি নিজের ২৪ বছরের জন্মদিনেও এনসিবি অফিসে যেতে হয়েছিল তাকে।

দীপাবলির আগে ২ অক্টোবর রাতে মুম্বই গোয়া ক্রজ শিপ থেকে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। ক্রুজে রেভ পার্টিতে প্রচুর পরিমান মাদক সহ গ্রেফতার করা হয় শাহরুখ পুত্রকে। তারপর থেকে টানা ১ মাস জেলে ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছিল এনসিবির দফতরেও। তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠেছিল। তার জেরে সমীর ওয়াংখেড়ের উপরে নজরদারিও শুরু করেন এনসিবি আধিকারীকরা।

দীর্ঘ ১ মাস পরে দীপাবলির ঠিক আগেই জামিনে মুক্ত হন আরিয়ান খান। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁকে জামিন দেওয়া হয়। বন্ডের সেই টাকা দিয়েছিলেন শাঙরুখের বন্ধু জুহি চাওলা। অন্যদিকে আরিয়ান খানকে বেশ কিছু শর্ত দেওয়া হয় জামিনে মুক্তি দেওয়ার সময়। তার মধ্যে অন্যকম ছিল প্রতি সপ্তাহে শুক্রবার দুপুর ১২টা নাগাদ মুম্বইয়ের এনসিবির দফতরে তিনি হাজিরা দেবেন। এবং তাঁর পাসপোর্ট আদালতে জমা করবেন। মামলার নিস্পত্তি না হওয়া পর্যন্ত তিনি দেশের বাইরে যেতে পারবেন না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest