NCB’র জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাটে’র কথা স্বীকার দীপিকার! বিস্ফোরক তথ্য দিলেন শ্রদ্ধা কাপুরও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক চ্যাট ভুয়ো নয়, সত্যি। হোয়াটসঅ্যাপের সেই গ্রুপে মাদক নিয়ে ‘ডি’ এবং ‘কে’-র যে কথোপকথন হয়েছিল তা আদপে দীপিকা (ডি) এবং করিশ্মারই (কে) চ্যাট।  এনসিবি সূত্রের খবর, জেরায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর  (এনসিবি) কাছে স্বীকার করলেন দীপিকা পাড়ুকোন। একই সঙ্গে দীপিকা এ-ও জানান, মাদক নিয়ে আলোচনা করলেও, তিনি নিজে মাদক নেননি কোনও দিন।

শনিবার সকাল পৌনে দশটা নাগাদ মুম্বইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এসআইটির দফতরে মাদক কাণ্ডে জিজ্ঞাসবাদের জন্য পৌঁছন দীপিকা।  এর কিছুক্ষণ পরেই সেখানে ঢুকতে দেখা যায় সুশান্তের ম্যানেজার করিশ্মা প্রকাশকে। গতকালও করিশ্মাকে জেরা করেছিল এনসিবি। এই মুহূর্তে  দীপিকা এবং তাঁর ম্যানেজার করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জেরা করছে এনসিবি।

আরও পড়ুন: শরীর ফিট রাখতে চুটিয়ে জুম্বা জান্স ক্লাস করছেন কোয়েল, ফিরলেন শুটিংয়ে

জয়ার কথার সূত্র ধরে জানা যায়, করিশ্মা, জয়া এবং দীপিকা, এই তিনজনের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল। জয়াই খুলেছিলেন গ্রুপটি। অ্যাডমিন ছিলেন দীপিকা এবং সদস্য ছিলেন করিশ্মা। ‘ফাঁস’ হওয়া সেই চ্যাট আদপে ওই গ্রুপেরই। এ দিন দীপিকাও জেরায় সে কথা স্বীকার করে নিয়েছেন বলেই খবর। প্রশ্ন, তিন বছর আগের এক চ্যাটের ভিত্তিতে ঠিক কতটা খেসারত দিতে হবে বলিউডের এই ‘এ লিস্টার’কে?

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত ‘ছিছোরে’র (Chhichhore) নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। তিনিও শনিবার NCB দপ্তরে হাজির হয়েছেন। জিজ্ঞাসাবাদের মুখে নাকি সুশান্তের সঙ্গে পার্টি করার কথা স্বীকার করেছেন শ্রদ্ধা। এমনকী সুশান্তকে নাকি তিনি ভ্যানিটি ভ্যানে মাদক নিতেও দেখেছিলেন। কিন্তু নিজে কোনওদিন মাদক নেননি বা মাদক পাচারের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই বলেই জানিয়েছেন শ্রদ্ধা। তবে শ্রদ্ধার উত্তরে NCB আধিকারিকরা সন্তুষ্ট নন।

সুশান্তের সঙ্গে সারা আলি খানের (Sara Ali Khan) সম্পর্ক নিয়েও বিস্তর গুঞ্জন শোনা গিয়েছে। ‘কেদারনাথ’ ছবির সময় থেকেই নাকি দু’জনের প্রেম শুরু হয়েছিল। সুশান্ত ও তাঁর বন্ধুদের সঙ্গে নাকি ব্যাংককে দিয়ে সময়ও কাটিয়েছিলেন সারা। সেই বিষয়েও সইফকন্যাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। শুক্রবারই মাদক প্রসঙ্গে রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছিল NCB। শোনা গিয়েছে, রিয়ার (Rhea Chakraborty) জন্য মাদক রাখার কথা নাকি স্বীকার করেছেন রকুল। তবে অভিনেত্রী দাবি করেছেন, এক বছর আগেই নাকি রিয়ার সঙ্গে তাঁর সমস্ত সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে। ‘ড্রাগ চ্যাট’-এ উল্লেখিত ‘ডুব’ বা ‘ডুবি’ প্রসঙ্গের কথাও জানিয়েছেন রকুল। অভিনেত্রীর দাবি, রোল করা সিগারেটের ক্ষেত্রে এই কথা ব্যবহার করা হত। তবে নেটদুনিয়ার একাংশের দাবি এটি মাদক মিশ্রিত সিগারেটের ক্ষেত্রে ব্যবহার করা হয়।

এরই মধ্যে টানা দু’দিনের জিজ্ঞাসাবাদের পর করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রাক্তন এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবি প্রসাদকে গ্রেপ্তার করেছে NCB। ধর্মার সহকারী পরিচালক অনুভব চোপড়াকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এবার কি তাহলে করণের পালা? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে। এই পরিস্থিতিতেই আবার করণ আগেভাগেই ঘোষণা করে দিয়েছেন, তিনি মাদক সেবন করেন না, আবার সমর্থনও করেন না। এমনকী অনুভব এবং ক্ষীতিশের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নেই বলেও দাবি করেছেন।

আরও পড়ুন: লকডাউন উঠতেই পাহাড়ের পথে মনামী, শেয়ার করলেন মন ‘ফ্রেশ’ করা ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest