সঙ্গী মাস্ক-গ্লাভস, ছন্দে ফিরল টলিপাড়া, শুরু শুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: দ্বিধা দ্বন্দ্ব কাটিয়ে ফের ছন্দে ফিরল টলিউড। সমস্ত নিয়ম মেনেই বৃহস্পতিবার থেকে শুরু হল শ্যুটিং। মিটে গিয়েছে সমস্ত বিবাদ। প্রযোজক-আর্টিস্ট ফোরাম এবং চ্যানেল কর্তৃপক্ষের সর্বসম্মতি নিয়েই শুরু হল কাজ। 

দীর্ঘ ৮৩ দিন পর শুটিং শুরু হল টলিপাড়ায়। সব স্টুডিয়োরই গেট বন্ধ! যেমন বন্ধ ইন্দ্রপুরী স্টুডিয়োর গেটও। গ্লাভস আর মাস্ক হাতে সকাল সকাল নতুন চিত্রনাট্য ঝালিয়ে নিচ্ছিলেন ‘রাণী রাসমণি’র দিতিপ্রিয়া। তবে রাসমণি পিরিয়ড ড্রামা, তাই শুটিং করার সময় যে মাস্ক বা গ্লাভস পরা যাবে না, সেই চ্যালেঞ্জটা মনে নিয়েই ফ্লোরে নামছেন ‘রানিমা’। ইন্দ্রপুরী স্টুডিয়োতে কড়া নিরাপত্তার মধ্যে চলছে শুটিং। শুটিং পাড়ার লোকজন ছাড়া অন্য লোক দেখলেই নিরাপত্তারক্ষ্মী মুখের উপর গেট বন্ধ করে দিচ্ছেন।

জি বাংলার সব কটি সিরিয়ালেরই শ্যুটিং শুরু হল আজ। অন্যদিকে স্টার জলসায় শুরু হল কে আপন কে পর, মোহর এবং কোড়াপাখির শ্যুটিং। আমনের চরিত্রে ফিরে এসে খুশি পার্নো মিত্র। মেকআপ রুম থেকেই পোস্ট করলেন সেলফি।

আরও পড়ুন: মালাইকার আবাসনে করোনার হানা, গোটা বিল্ডিং সিল করল BMC

ei samay

আমূল বদলে গিয়েছে স্টুডিয়োপাড়া। সেই গাছের তলায় কলাকুশলী বা টেকনিশিয়ানদের আড্ডা বা জটলা নেই। সবাই দূরে দূরে কাজের মধ্যে। সকাল থেকে টেকনিশিয়ান, কলাকুশলীরা স্টুডিয়োয় ঢোকার আগে তাঁদের থার্মাল স্ক্রিনিং চলছে। সকালেই জীবাণুমুক্ত করা হয় ক্যামেরা, লাইট, অন্যান্য যন্ত্রপাতি। স্যানিটাইজ করা হয় শুটিং ফ্লোর। মেকআপ রুম স্যানিটাইজ করে অভিনেতা, মেকআপ ম্যান আর হেয়ার ড্রেসার ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

মাস্ক আর গ্লাভসেই চিত্রনাট্য ঝালিয়ে নিতে দেখা গেল জবার পরিবারকে। একই চিত্র মোহরের সেটেও। সব মিলিয়ে নিউ নর্ম্যালের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে টলিপাড়া। আড্ডা, জটলা কিছুই নেই। নেই সেই পুরনো চিত্র। তবে কাজে ফিরতে পেরে খুশি সকলেই। এভাবেই মাস্ক আর গ্লাভসেই আস্তে আস্তে অভ্যস্ত হয়ে উঠবেন সকলে।

আরও পড়ুন: Penguin trailer: সিরিয়াল কিলারের খোঁজে কৃতী সুরেশ,অভিনয় দেখে শিউরে উঠবেন আপনি!

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest