রোমাঞ্চ-উত্তেজনায় জমজমাট কোয়েলের জার্নি, দেখুন ‘রক্ত রহস্য’-র নতুন ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শহরের পরিচিত রেডিও জকি স্বর্ণজা, একেবারে লার্জার দ্যান লাইফ তাঁর জীবন। শোয়ের মাঝখানে একটা ফোন, সমস্ত জীবনটা ওলোট-পালট করে দেয় স্বর্ণজা’র। কিন্তু কীভাবে? স্বর্ণজা কি পারবে এই ‘রক্ত রহস্য’-এর সমাধান করতে? প্রশ্নের উত্তর মিলবে দুর্গাপুজোর (Durga Puja) ঠিক আগে। পুজোর মরশুমেই প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে সৌকর্য ঘোষাল (Soukarya Ghosal) পরিচালিত ছবিটি। তার আগে প্রকাশ্যে এল নতুন ট্রেলার।

দু’মিনিটের ট্রেলারে কোয়েল সহ বহু অভিনেতা-অভিনেত্রী প্রায় সমানভাবেই প্রধাান্য পেয়েছেন। পাঁচ বছর আগে স্বর্ণজা তাঁর সন্তানকে হারিয়েছে। হঠাৎই আসা একটি ফোন কলে সে তার সন্তানের খোঁজ পায়। এরপরই সন্তানকে ফিরে পেতে এক্কেবারে না নাছোড়বান্দা হয়ে পড়ে স্বর্ণজা। সন্তানকে ফিরে পাওয়ার জেদে আরও বেশি করে রহস্যের জালে জড়িয়ে পড়ে স্বর্ণজা। এমনই একটা রহস্যে ভরা গল্প নিয়েই হাজির হতে চলেছে ‘রক্তরহস্য’।

ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল (Chandan Roy Sanyal), লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর (Mir Afsar Ali) মির্চি অগ্নি, মির্চি সোমক এবং রীনি বিশ্বাস।। ১৩ মার্চ প্রকাশ্যে এসেছিল ছবির গান। দেবদীপ মুখোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty)।

আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, ইমনকে অশ্লীল আক্রমণ ‘ছোটোলোক’ নেট নাগরিকের

এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রক্ত রহস্য’-এর। কিন্তু করোনার (COVID-19) জেরে লকডাউনের ঘোষণা হয়ে যায়। বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। ‘আনলক ৫’ (Unlock 5) শর্ত সাপেক্ষে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেয় কেন্দ্র সরকার। দেওয়া হয় বিধি-নিষেধের তালিকা। তা মেনেই ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হলগুলি। ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত রহস্য’। ইতিমধ্যেই করোনা জয় করেছেন কোয়েল মল্লিক। এবার নিউ নর্মালে বক্স অফিস জয় করার পালা টলিউড অভিনেত্রীর।

আরও পড়ুন: ইউভানকে ঈর্ষা করছেন রাজ! সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest