ইউভানকে ঈর্ষা করছেন রাজ! সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আনন্দ উপচে পড়ছে চট্টোপাধ্যায় আর গঙ্গোপাধ্যায় পরিবার । পরিবারে এসেছে সর্বকনিষ্ঠ সদস্য, রাজ-পুত্র ।  গত ১২ সেপ্টেম্বর মা হয়েছেন টলি-নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় । ছেলের নাম রেখেছেন ইউভান । আর জন্মের পর থেকেই ইউভান, ভাইরাল । খুদে তারকাকে নিয়ে রাজশ্রীর ভক্তদের মধ্যে উন্মাদনার অন্ত নেই ।

ইউভানের নতুন ছবি বা ভিডিও সামনে এলেই হামলে পড়ছেন সকলে । ছেলের জন্মের পর থেকেই অবশ্য রাজ-শুভশ্রী ভক্তদের নিরাশ করেননি । একের পর এক দারুণ দারুণ ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের মন ভাল করে দিয়েছেন ।

https://www.instagram.com/p/CFn3I2vJZbr/

ইউভানের জন্মের কয়েকদিন আগে চলে যান রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। করোনায় আক্রান্ত হয়েই চলে যান পরিচালকের বাবা। ওই সময় কোভিডের থাবা গ্রাস করে রাজ চক্রবর্তীকেও। তবে শুভশ্রী-সহ পরিবারের অন্যরা প্রত্যেকে সুস্থ ছিলেন। বাবার চলে যাওয়ার কয়েকদিন পরই রাজ-শুভশ্রীর ঘর আলো করে হাজির হয় ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই তাই পেজ থ্রি কার্যত সরগরম করে রাখছে টলিউডের ‘পাওয়ার কাপলের’ পরিবারের এই খুদে সদস্য।

আরও পড়ুন: তিন নারীর জীবনযুদ্ধ…পুজোতে মুক্তি পেতে চলেছে ‘গুলদস্তা’

কিছুদিন আগে বাবা রাজের তার সঙ্গে কথা বলার ভিডিও তো তুমুল ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায় । ইউভান’কে বাড়িতে নিয়ে এসেও রাজ তাকে কলকাতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন । ছোট্ট ‘শিম্বা’ কে জানলা দিয়ে দেখিয়েছেন তিলোত্তমার রূপ । সেই ভিডিওটিও মন কেড়ে নিয়েছিল নেটিজেনদের ।

https://www.instagram.com/p/CF_Ya-ap-Wa/?utm_source=ig_web_copy_link

এ বার ইউভান চড়ল তাঁর ঠাম্মা’র কোলে । সকালের নরম রোদে পিঠ দিয়ে নাতি’কে কোলে নিয়ে বসে রয়েছেন রাজের মা । সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজ । ছবির সঙ্গে লেখা ক্যাপশনটি কিন্তু বেশ আকর্ষণীয় । রাজ লিখেছেন, ‘‘আমার মা আমাকে নিয়েও এমন আহ্লাদ করতেন । আজও তিনি সেটাইকরছেন । ইউভান, আমি কিন্তু ঈর্ষাবোধ করছি ।’’

আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন বেলভিউয়ে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest