চোখ ধাঁধানো কনটেন্ট নিয়ে হাজির হইচই সিজন ৪! আসছে ২৫ টি ওয়েব ধারাবাহিক, একাধিক নতুন ফিল্ম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেখতে দেখতে এবার ৪ বছরে পা দিল হইচই। আর বর্ষপূর্তিতে তারা দর্শকদের চমকে দিল নতুন ঘোষণায়। এদিন ভার্চুয়াল কনফারেন্সে ঘোষণা করা হল হইচই সিজন ৪- এর একাধিক নতুন প্রজেক্টের।‘হইচই’ জানিয়ে দিয়েছে, নয় নয় করে মোট ২৫টি ওয়েব সিরিজ নিয়ে আসছে তারা। সঙ্গে রয়েছে নতুন সিনেমার সরাসরি ডিজিটাল মুক্তি।

আসছে হইচই এর অন্যতম সুপারহিট ওয়েব ধারাবাহিক চরিত্রহীনের তৃতীয় সিজন, পাল্টে যাচ্ছে প্রধান মুখ, আসছেন স্বস্তিকা। আসছে তাদের প্রথম মহিলা ডিটেকটিভ ভিত্তিক ওয়েব ধারাবাহিকের ফ্র্যাঞ্চাইজি। ওয়েব ধারাবাহিক ‘দময়ন্তী’র সঙ্গে তুখোড় ডিটেকটিভ এর ভূমিকাতে আসছেন তুহিনা দাস।

WhatsApp Image 2020 09 18 at 7.20.33 PM 8

ওয়েব প্রথম ওয়েব ধারাবাহিক তৈরী করছেন সৃজিত মুখোপাধ্যায়। আসছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি’। ওপার বাংলার লেখক মহম্মদ নাজিমউদ্দিনের লেখা বইয়ের উপর ভিত্তি করেই এই সিরিজ। আদ্যোপান্ত থ্রিলার, রয়েছে সাসপেন্স। এক রেস্তরাঁ ও তার মালিকের রহস্যময় জীবনের সঙ্গে জুড়ে থাকা কিছু অজানা ঘটনা  নিয়ে সিরিজ।

অনির্বাণ ভট্টাচার্য স্টারার ব্যোমকেশ এর ষষ্ঠ সিজন নিয়ে প্রস্তুত হইচই এবারে ডিরেক্টর সৌমিক হালদার আনছেন প্রখ্যাত কাহিনী মগ্ন মৈনাকের অ্যাডাপটেশন। হইচই এর সঙ্গে ঠাকুমার ঝুলির অ্যাডাপটেশন তৈরী করতে এখন ব্যস্ত প্রখ্যাত পরিচালক কিউ।

২০২০ সালের সব থেকে হিট হইচই ওয়েব ধারাবাহিক ‘তানসেনের তানপুরা’র সেকেন্ড সিজন ঘোষণা করলো ওয়েব প্লাটফর্ম! আসছে এই দীপাবলিতে। মানসিক হসপিটালের আবহে আসতে চলেছে ‘বন্য প্রেমের গল্প’ দ্বিতীয় সিজন। এবার তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অর্জুন চক্রবর্তী।

বাংলাদেশে প্রভূত ভাবে বিখ্যাত ওয়েব ধারাবাহিক ‘মানি হানি’র দ্বিতীয় সিজন আসতে চলেছে খুব শিগগির। সঙ্গে আসছে চঞ্চল চৌধুরী অভিনীত নতুন ওয়েব ধারাবাহিক ‘তকদির’।

WhatsApp Image 2020 09 18 at 7.20.33 PM 15

আপনার গোয়েন্দা গল্প ভাল লাগে না? প্রেম, ব্রেক আপ এবং মেকআপে সময় কাটে বেশি? মৈনাক ভৌমিক রয়েছেন। ক’দিন আগে এনেছিলেন ব্রেক আপ স্টোরি, এ বার নিয়ে আসছেন ‘মেক আপ স্টোরি’। শোনা যাচ্ছে, প্রেম-বিচ্ছেদের এই সিরিজ মুক্তি পাবে আগামী বছরের প্রেম দিবসে। আসছে ‘ললিতা’- ও।

‘শব্দ জব্দ’ ওয়েব ধারাবাহিকের অসংখ্য প্রশংসার পরে হইচই তে ‘লাল মাটি’ ওয়েব ধারাবাহিক নিয়ে আসছেন পরিচালক সৌরভ চক্রবর্তী।

‘রহস্য রোমাঞ্চ সিরিজে’র তৃতীয় সিজন ঘোষণা করলো হইচই। এবার প্রধান ভূমিকায় সৌরভ দাস। ডেড সিনড্রোমে আক্রান্ত এক ভূমিকায় দেখা যাবে তাকে।

আসছে ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব ধারাবাহিকের বহু প্রতীক্ষিত সিজন ২। সঙ্গে মিউজিক ও ড্রামাতে ভরপুর সম্পর্কের গল্প বলতে আসছে ওয়েব ধারাবাহিক চৌরঙ্গী।

WhatsApp Image 2020 09 18 at 7.20.33 PM 14

অর্ণব রায়ের প্রখ্যাত উপন্যাস ‘মহাভারত মার্ডারস’ নির্ভর ওয়েব ধারাবাহিক আসছে খুব শিগগির। ওয়েব সিরিজ় তৈরি করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ‘মহাভারত মার্ডারস’-এর গল্প এক সিরিয়াল কিলারকে নিয়ে যে নিজেকে মহাভারতের দুর্যোধন মনে করে। তার বিশ্বাস সে পূর্বজন্মে দুর্যোধন ছিল। বাকি কৌরবদের সে খুঁজে বেড়ায়। আজকের দিনের পাণ্ডবদের শাস্তি দেওয়াকেই সে তার একমাত্র কর্তব্য বলে মনে করে। এই সিরিয়াল কিলারকে খুঁজে বার করার দায়িত্ব পড়ে এক তরুণী গোয়েন্দা ও তার সহকর্মীর ওপর।

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ডেবিউ করছেন ওয়েব ধারাবাহিকের ক্ষেত্রে। সাহানা দত্ত প্রডিউসড ওয়েব ধারাবাহিক ‘মোহমায়া’র সঙ্গে ওয়েব ধারাবাহিক পরিচালনায় নামছেন তিনি।

গঙ্গা বক্ষে ড্রাগ ট্রাফিকিং এর কাহিনী শোনাতে আসছেন রুদ্রনীল ঘোষ। ‘গঙ্গা’ নামের এই ওয়েব ধারাবাহিকে প্রধান চরিত্রে থাকছেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়! কলকাতার ড্রাগ মাফিয়া চক্রের কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে এই থ্রিলার সিরিজ়। এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ভিঞ্চিদা’র কাহিনীকার ছিলেন রুদ্রনীল।

আসছে ‘একেন বাবু’র তৃতীয় সিজন, ‘একেনবাবু’ নতুন সিরিজ নিয়ে মুর্শিদাবাদের রাজবাড়ি যাচ্ছেন রহস্যের সমাধান করতে। সঙ্গে থাকছে ভালো থাকিস বাবার মতোন নতুন ভিন্নধর্মী কনটেন্ট।

রাইমা-প্রিয়াঙ্কার ‘হ্যালো’ মনে পড়ছে? রাইমাকে নিয়ে প্রিয়াঙ্কা চলে যাচ্ছেন… তার পর কী হল তা জানতে আর বেশি দিন অপেক্ষা করতে হবে না। আসছে ‘হ্যালো ৩’-ও। রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার অভিনীত এই সিরিজটির খুব তাড়াতাড়ি আসছে টিজার।

রাইমা সেন, মধুমিতা সরকার এবং অর্জুন চক্রবর্তী অভিনীত দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ইতিমধ্যেই দর্শক মহলে বড় খবর। তবে সিজন ফোরে যে আসছে এই ওয়েব ধারাবাহিক, তা কনফার্ম করলো হইচই।

WhatsApp Image 2020 09 18 at 7.20.33 PM 17

‘গোরা ‘দিয়ে হইচই এর সঙ্গে ওয়েব ধারাবাহিক ক্ষেত্রে ডেবিউ করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী! তবে ডেবিউ এর গল্প এখানেই শেষ না! মিতালী ভট্টাচার্যের ওয়েব ধারাবাহিক ‘ইন্টিউসান’ দিয়ে ওয়েব ধারাবাহিকে ডেবিউ করতে চলেছেন বড় পর্দার আরও দুই বড় নাম শ্রাবন্তী চ্যাটার্জী ও সোহম চক্রবর্তী।

ক্রিয়েটার হিসেবে আসতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য! শেক্সপিয়ারের প্রখ্যাত নাটক ম্যাকবেথ অবলম্বনে নির্মাণ করছেন ওয়েব ধারাবাহিক ‘মন্দার’।

এ তো গেল ওয়েব ধারাবাহিকের গল্প। সঙ্গে ২ টি নতুন অরিজিনাল ফিল্ম ঘোষণা করলো হইচই। আসছে কোলকাতার আন্ডারগ্রাউন্ড মিউজিক ওয়ার্ল্ড নির্ভর পরমব্রত চট্টোপাধ্যায় স্টারার ছবি ‘কোলকাতা আন্ডারগ্রাউন্ড’ এবং ধ্রুব ব্যানার্জীর ছবি ‘টিকটিকি’! সঙ্গে হল রিলিজের সঙ্গে সঙ্গেই হইচই থেকে দেখা যাবে এই বছরের অন্যতম প্রত্যাশিত সমস্ত ছবি। আসছে ‘গোলন্দাজ’, ‘প্রেম টেম’, ‘ড্রাকুলা স্যার’ এবং ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

তবে সারপ্রাইজ এখানেই শেষ না, এবার প্রযুক্তির দিক থেকেও হইচই আনছে একাধিক পরিবর্তন, সব থেকে বড় খবর হলো নিজেদের অ্যাপ এবং ওয়েব সাইটের নতুন লুক খুব তাড়াতাড়ি প্রকাশ করতে চলেছে হইচই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest