Bengali Cinema: Eken Babus Upcoming Film Ruddhaswas Rajasthan Trailer Out

Bengali Cinema: ফেলুদার সঙ্গে জোর টক্কর! রহস্য ভেদে একেনবাবু এবার হাজির রাজস্থানে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাহাড় জয়ের পর একেন বাবু তাঁর দলবল নিয়ে পৌঁছে গিয়েছেন মরুভূমিতে। এবার এখানে তিনি করবেন রহস্যের পর্দা ফাঁস। তাঁর সঙ্গে রাজস্থানে পৌঁছে গিয়েছেন তাঁর দুই সাগরেদ বাপি আর প্রমথ। এই তিন মক্কেল এবার কোন রহস্যের মুখোমুখি হবেন? সেটারই ইঙ্গিত দিতে মুক্তি পেল দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থানের ট্রেলার।

মঙ্গলবার বিকেল ৫টায় এসভিএফের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেল এই ছবির ট্রেলার। সুজন দাশগুপ্তর লেখা গল্পের উপর ভিত্তি জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে বড়পর্দায়। তার আগে দ্য একেন ফ্র্যাঞ্চাইজির নতুন ছবির ট্রেলার দেখে নিন।

ট্রেলারে শুরুতে দেখা যাচ্ছে, ‘পাধারো মারে দেশ’ গান গাইতে গাইতে রাজস্থানি পোশাক, পাগড়ি পরে সদলবদলে মরুদেশের অলিগলির মধ্যে দিয়ে এগিয়ে চলেছেন একেন বাবু। ধরা পড়ে রাজস্থানের অবর্ণনীয় সৌন্দর্যের এক ঝলক। গাড়ি এগিয়ে চলেছে মরুপথে। দেখা যায় উঠ থেকে সাংস্কৃতিক পরশ এবং অবশ্যই ‘সোনার কেল্লা’।

আরও পড়ুন: Satish Kaushik: সতীশের মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য, ফার্ম হাউজ থেকে উদ্ধার হল সন্দেহজনক ‘ওষুধ’

তখনই এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘এখানে একটা কেস সলভ করে গেলে ভালো হয়।’ এরপরই একেন্দ্র সেন এবং তাঁর সাগরেদদের একটি রহস্যে জড়িয়ে পড়তে দেখা যায়। খুন থেকে অ্যান্টিক মূর্তি পাচার উঠে আসে গল্পে। আসল মূর্তি সরিয়ে নকল মূর্তি রাখা মিউজিয়ামে। তাহলে আসলটা কোথায়? কীভাবে খুঁজে বের করবেন একেন বাবু? সেই গল্পই দেখা যাবে এখানে।সবটা মিলিয়ে ট্রেলারে বেশ টানটান রহস্যের আভাস মিলল।

একেন বাবুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে, প্রমথের চরিত্রে সোমক ঘোষ, এবং বাপির চরিত্রে সুহত্র মুখোপাধ্যায়। অন্যান্য চরিত্রে আছেন রজতাভ দত্ত, সন্দীপ্তা সেন, রাজেশ শর্মা, সুদীপ মুখোপাধ্যায়, সুদীপ সরকার, প্রমুখ। ছবিটির প্রযোজনা করেছে এসভিএফ ফিল্মস।

বালির শহর, উট, বাঙালি গোয়েন্দা…এত কিছুর পরেও ‘সোনার কেল্লার’ সঙ্গে তুলনা টানবেন না দর্শকরা? ট্রেলারেও সোনার কেল্লার প্রসঙ্গ বাদ দেননি পরিচালক। বোঝাই যাচ্ছে, বাঙালির নস্ট্যালজিয়াকে নতুন করে উস্কে দেবে একেন বাবুর নতুন ছবি।

আরও পড়ুন: Deepika Padukone In Oscars 2023: দীপিকার ‘অস্কারজয়ী’ সাজে মুগ্ধ গোটা বিশ্ব, বিশেষ নজর কাড়লো ঘাড়ের ট্যাটু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest