Kanchan Mallick and Pinky Banerjee will play couple in Parambrata Chatterjee's film

পরমব্রতর ছবিতে কাঞ্চন-পিঙ্কি, বড় পর্দাতেও তাঁরা ‘স্বামী-স্ত্রী’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুমাস আগেই সামনে আসে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee) দাম্পত্য কলহ। স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন অভিনেতা পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগের তীর ছিল কাঞ্চনের সহ অভিনেতা শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) দিকে। এরপর আচমকাই মুখে কুলুপ আঁটেন তিনজনেই। এই ঘটনার প্রায় তিন মাস পর আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা মিলল কাঞ্চন ও পিঙ্কিকে।

সোমবার ইউটিউবে প্রকাশ হল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও কোয়েল মল্লিকের (Koel Mallick) আগামী ছবি ‘বনি’-র ট্রেলার। সেখানেই স্বামীর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন ও পিঙ্কি। এমনকি অনস্ক্রিন রোম্যান্স করতেও দেখা গেল তাঁদের।

ছবির কাহিনি অনুযায়ী, বাঙালি দম্পতি সব্যসাচী-প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল-পরমব্রত। যাঁদের একমাত্র সন্তান অন্য শিশুদের মতো নয়। তার কিছু বিশেষত্ব রয়েছে। বৈজ্ঞানিক ব্যাখ্যায় সে ‘বিস্ময়শিশু’। এই গল্পের সমান্তরাল ভাবে থাকবে এক মধ্যবিত্ত কেরানির গল্প। যিনি আদতে ছাপোষা মানুষ। কিন্তু তাঁর নেশা ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করা। সেই কাজ করতে গিয়েই চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনে আনেন তিনি। রহস্য আরও ঘনীভূত হয় তার পর থেকেই। এই কেরানির ভূমিকায় দেখা যাবে বিধায়ক কাঞ্চন মল্লিককে। পর্দায় (বাস্তব জীবনেও) তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: পৃথীরাজ, শামসেরা, লাল সিং চাড্ডা… সিনেমাহল খোলার নির্দেশের পরই বড় ছবিগুলি মুক্তির দিন ঘোষণা

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে রচিত এই ছবির প্রধান আকর্ষণ অবশ্যই কোয়েল মল্লিক-পরমব্রত চট্টোপাধ্যায়ের রসায়ন। পরমব্রত ছবিটি পরিচালনার পাশাপাশি সুরিন্দর ফিল্মসের সঙ্গে সহ প্রযোজনাও করেছেন।

পর্দায় কাঞ্চন আর পিঙ্কি স্বামী-স্ত্রী। ১০ অক্টোবর প্রিমিয়ারেও কি এক সঙ্গে ছবি দেখতে আসবেন? অভিনেতা জানিয়েছেন, ‘‘কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসব, এটা জানি।’’

আরও পড়ুন: পুজোর মন্ডপেই মুছে গেল সিঁথির সিঁদুর! স্বামীকে হারাবে সর্বজয়া?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest