Karan Johar says Alia Bhatt's like his 'first child'; REACTS to nepotism allegations

Karan Johar : আলিয়া ভাট আমার প্রথম সন্তান! কোন প্রসঙ্গে আজব এমন দাবি করণ জোহরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে নেপোটিজম বিতর্কে কথা উঠলে করণ জোহরের নাম আসবেই আসবে। তবে এ বিতর্কে সরাসরি মুখ না খুললেও, করণ কিন্তু আদপ-কায়দায় বুঝিয়ে দেন, এসবকে তিনি মোটেই পাত্তা দেন। আর এবার প্রকাশ্য়ে জানিয়ে দিলেন নেপোটিজমেই আটকে থাকতে চান তিনি। আর এ ব্যাপারে আলিয়াই তাঁর প্রথম পছন্দ।

নেপোটিজম ইস্যুতে একাধিকবার বিতর্কের মুখে পড়তে হয়েছে করণ জোহরকে। অবস্থা এমন জায়গায় পৌঁছয় যে ট্রোলারদের দেখে আসা নিত্য নতুন কটাক্ষ সহ্য করতে না পেরে ইতিমধ্যেই টুইটারকে বিদায় জানিয়েছেন তিনি বছরখানেক আগে। এমনকী, আকার-ইঙ্গিতে তারকারাও তো করণকে কথা শোনাতে ছাড়েন না আলিয়াকে ‘বেশি প্রাধান্য’ দেওয়া নিয়ে। সম্প্রতি এই নিয়ে মুখ খুলতে দেখা গেল করণ জোহরকে। সম্প্রতি এক সংবাদমাধ্যমে পরিচালক জানান, ”আলিয়া এবং আমাকে টেনে অনেক সময়ই নানা মন্তব্য শুনতে পাই। কিন্তু লোকে যাই বলুক, আমার ওসবে কিছু যায় আসে না। আমি নেপোটিজমে বিশ্বাসি। আর আমি আমার পছন্দের মানুষদেরই কাস্ট করব। আর এ ব্যাপারে আলিয়া আমার প্রথম সন্তানের মতো। বাবার মতো আমি প্রত্যেকটা বিষয়ে আলিয়ার পাশে রয়েছি।”

আরও পড়ুন: Jawan: ‘সংসদে জওয়ান দেখানোর সাহস আছে?’, মোদী সরকারকে চ্যালেঞ্জ কংগ্রেস নেতার

আলিয়াকে নিয়ে বরাবরই আবেগপ্রবণ করণ। আলিয়া-রণবীরের বিয়েতে হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিল। তবে তাতে নাম ছিল করণ জোহরের। বউ সাজে আলিয়াকে দেখে কেঁদে ফেলেছিলেন তিনি। আলিয়ার প্রথম সন্তান রাহার জন্মের পরও করেছিলেন একটা ইমোশনাল পোস্ট।

এই মুহূর্তে স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor) ও মেয়ে রাহাকে সঙ্গে নিয়েই নিউ ইয়র্কে গিয়েছেন আলিয়া। কাজ থেকে বিরতি নিয়েছেন দুই তারকা। নিশ্চিন্তেই কয়েকটা দিন কাটাচ্ছেন। ইতিমধ্যেই টেনিস দেখতে গিয়েছেন। সোশাল মিডিয়ায় রণবীর নেই। রয়েছেন আলিয়া। নিজের ভেরিফায়েড প্রোফাইল থেকেই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। আলিয়ার সেই ছবি ভিডিও দেখে আদর পাঠিয়েছেন আলিয়ার ‘ইন্ডাস্ট্রির বাবা’ করণ।

আরও পড়ুন: Pori Moni: টিকল না পঞ্চম বিয়েও! রাজকে ডিভোর্সের নোটিস পাঠালেন পরীমণি

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest