Shubhneet Singh: BookMyShow Cancels Canadian Punjabi Singer Shubh's India Tour

Shubhneet Singh: ‘খালিস্তান’ সমর্থনের অভিযোগ, বাতিল কানাডিয়ান গায়কের ভারত সফর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশাল মিডিয়ায় ভারতের একটি বিকৃত মানচিত্র শেয়ার করে রীতিমতো বিপাকে পড়লেন কানাডার জনপ্রিয় গায়ক শুভনীত সিং ওরফে শুভ। বিতর্কের জেরে বাতিল করা হয়েছে তাঁর মুম্বইয়ের কনসার্টও। যা হওয়ার কথা ছিল ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

শুভ সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাব এবং জম্মু-কাশ্মীর বাদ দিয়ে ভারতের একটি বিকৃত মানচিত্র শেয়ার করেন। এটি খালিস্তানি নেতা হরদীপ সিং নিরজার মৃত্যুর সঙ্গে সম্পর্কিত। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এই খুনের দায় চাপায় ভারতের উপর। এবং তিনি ভারতের কূটনীতিবিদকে ফিরিয়ে দেন।এরপর থেকে বিবাদ চরমে ওঠে। দুই দেশের তরজা যখন চরমে এমন সময় শুভ খালিস্তানকে সমর্থন করে এই মানচিত্র শেয়ার করেন। যে মানচিত্রতে জম্মু কাশ্মীর এবং পাঞ্জাব নেই।

শুভর এই পোস্টের পর ফুঁসে ওঠে দেশবাসী। আগামী ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর মুম্বইতে অনুষ্ঠান করার কথা ছিল শুভর। এছাড়াও তাঁর ভারতের একাধিক শহরে অনুষ্ঠান করার কথা ছিল, এর মধ্যে আছে দিল্লি, বেঙ্গালুরু এবং হায়দ্রাবাদ। কিন্তু শুভর এই পোস্টের পর ফুঁসে ওঠে দেশবাসী। এরপর আমান গুপ্তার সংস্থা বোট পক্ষ থেকে জানানো হয়েছে, তারা শুভের সমস্ত অনুষ্ঠানের স্পনসর থেকে সরে এসেছে। এরপর বুকমাইশো (BookMyShow)-এর পক্ষ থেকে জানিয়েছে, কনসার্টগুলি বাতিল হয়েছে তবে যারা টিকিট কেটেছিলেন তারা সম্পূর্ণ টাকা ফেরত পাবেন। ৭-১০ কর্মদিবসের মধ্যে গ্রাহকদের অ্যাকাউন্টে টাকা ফেরত দেওয়া হবে।

আরও পড়ুন: Jawan : ৪ দিনেই ৪০০ কোটির ক্লাবে ‘জওয়ান’, রেকর্ড ভেঙে নয়া রেকর্ড শাহরুখের

এলিভেটেড, ওজি, ইত্যাদি গানের জন্যই মূলত জনপ্রিয় শুভ। গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে এই গায়কের ভক্তরা। একটা সময়কে বিরাট কোহলিকেও তাঁর গানে নাচ করতে দেখা গিয়েছে। কিন্তু তিনিও বর্তমানে তাঁকে আনফলো করে দিয়েছেন। কেএল রাহুল, হার্দিক পান্ড্য তাঁকে আনফলো করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু তাঁরা এই বিতর্কের পর আনফলো করেছেন শুভকে নাকি আগে সেটা স্পষ্ট নয়।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পঞ্জাব পুলিশ যখন অমৃতপাল সিংয়ের ব্যাপারে তল্লাশি চালাচ্ছিল তখন শুভ এই ছবিটি শেয়ার করেছিলেন।

আরও পড়ুন: Karan Johar : আলিয়া ভাট আমার প্রথম সন্তান! কোন প্রসঙ্গে আজব এমন দাবি করণ জোহরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest