Malaika Arora wants to be a mother for the second time

দ্বিতীয় বার মা হচ্ছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৭ সালে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানের সঙ্গেই থাকছেন মালাইকা আরোরা। যদিও প্রায়ই তাঁকে দেখা যায় প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে সময় কাটাতে। প্রথমে বলিউডের অন্দরে এই নিয়ে লুকোছাপা থাকলেও একসময় এই প্রেমিক জুটি নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন নিজেদের সম্পর্কের কথা। তবে, এবার নতুন খবর শোনালেন মালাইকা। তাঁর মনে নাকি দ্বিতীয়বার মা হওয়ার সাধ জেগেছে।

সম্প্রতি করিনা কাপুর খানের সঙ্গে এক সাক্ষাৎকারে কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা বলেন অর্জুন-প্রেমিকা। তিনি বলেন, ‘‘আরহানকে আমি পাগলের মতো ভালবাসি, তাও এক কন্যাসন্তানের মা হওয়ার ইচ্ছে বহু দিন ধরে। নিজের পছন্দ মতো সাজাব তাকে। এই সমস্ত ইচ্ছের কথা আমি আরহানের কাছ থেকে লুকোইনি। সবই বলি, এটিও বলেছি।’’ মালাইকা আরহানকে জানিয়েছেন, একটি ছোট্ট মেয়েকে তিনি বাড়িতে নিয়ে আসতে চান। নতুন পরিবার দিতে চান। আরহান যদিও তাঁর মায়ের ইচ্ছের কথা শুনে কী জবাব দিয়েছেন, তা জানাননি মালাইকা।

আরও পড়ুন: রোড ট্রিপ-এ প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া! ফারহানের পরিচালনায় আসছে Jee Le Zaraa

মালাইকা তাঁর পুরনো বন্ধু করিনাকে বললেন, ‘‘আমি নিজে এমন এক পরিবার থেকে এসেছি, যেখানে মেয়েদের সংখ্যা বেশি ছিল। এখন আমাদের পরিবারে শুধুই ছেলে। আমার নিজের বোন রয়েছে। আমরা চিরকাল একে অপরের পাশে দাঁড়িয়েছি। সমস্ত কথা বলেছি দু’জন দু’জনকেই।’’ তবে কি ছেলে রাজি হলেই মালাইকা আবার মা হওয়ার সিদ্ধান্ত নেবেন?

১৯৯৮ সালে সলমনের খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। ২০০২ সালে জন্ম নেয় তাঁদের পুত্র আরহান। দীর্ঘ দাম্পত্যের পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় বলিউডের এই জনপ্রিয় জুটির।

আরও পড়ুন: ‘শরীরী ভাঁজকে আদর করুন, যত্ন নিন’, খোলা পিঠের ছবি দিয়ে বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব স্বস্তিকা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest