Megan Fox is breaking the internet with her red-carpet appearance at VMAs in a see-through dres

সি-থ্রু পোশাক! কল্পনার জন্য কিছুই অবশিষ্ট রাখলেন না মার্কিন অভিনেত্রী Megan Fox, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস (MTV VMA) ২০২১ রবিবার ১২ সেপ্টেম্বর ব্রুকলিন, নিউ ইয়র্কের বার্কলেস সেন্টারে অনুষ্ঠিত হয়েছিল। ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সেলিব্রেটিদের অসাধারণ চেহারা এবং ঝলমলে অবতার দেখা যায়। কিন্তু মানুষের ভিড়ে, আমেরিকান অভিনেত্রী এবং মডেল মেগান ফক্স এবং তার মিউজিশিয়ান প্রেমিক মেশিনগান কেলি তাদের সাজপোশাক দিয়ে পুরো লাইমলাইট কেড়ে নিলেন।

মিউজিক অ্যাওয়ার্ডে মেগান ফক্স তার বয়ফ্রেন্ড মেশিনগান কেলির সাথে একটি বোল্ড সি-থ্রু পোশাকে ২০২১ ভিএমএ -এর রেড কার্পেটে হাঁটলেন। ন্যুড সি-থ্রু পোশাকে মেগানের ছবি ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে তুলছে। মেগান ফক্সকে ন্যুড কার্সেট ব্রা-র উপর দিয়ে সি থ্রু শিয়ার মুগলার গাউন পরা অবস্থায় ভীষণ বোল্ড লেগেছে। গাউনে ক্রিস্টালের কাজ করা ছিল, যা তার সাহসী পোশাকে একটি আকর্ষণীয় ছোঁয়া দিয়েছে।

আরও পড়ুন: পুলিশকর্তার ঠোঁটে ঠোঁট! পরীমণির সেই ভাইরাল ভিডিয়ো সরাতে আইনি নোটিশ

 

View this post on Instagram

 

A post shared by Megan Fox (@meganfox)

মেগান তার পোষাকের সঙ্গে ম্যাচ করে লিপস্টিক পরেছিলেন। মেক-আপের বেস ছিল গ্লসি। মেগান কার্লি ওয়েট লুকে ছিলেন। তাঁর হেয়ার স্টাইল দেখে অনেকের কিম কার্দাশিয়ানের কথা মনে পড়েছে।  মেগান যখন ন্যুড শিমারি পোশাকে রেড কার্পেটে হাজির হন, তখন মেশিনগান কেলিকে একটি উজ্জ্বল লাল মেটালিক স্যুট পরতে দেখা যায়। কেলির উজ্জ্বল লাল স্যুটটিও ছিল একেবারে ঝলমলে, মেগানের পোশাকের পরিপূরক।

আরও পড়ুন: বিজ্ঞাপন বিতর্কে কৌশলে যোগীকে কটাক্ষ, ‘আব্বাজান’ ছবি পোস্টারও শেয়ার করলেন পরমব্রত

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest