৩০ হাজার টাকার বিকিনি পরে ছবি পোস্ট! শাহিদ ঘরণীর চোখ ধাঁধানো ছবি দেখে ক্লিনবোল্ড নেটনাগরিকরা

বিকিনিতে মীরার সৌন্দর্যের প্রশংসা অনেকেই করেছেন। তবে দামের বহরে আবার অনেকেরই চোখ কপালে ওঠার উপক্রম হয়েছে।

বলিউড থেকে দু হাত দূরত্ব বজায় রাখেন মীরা রাজপুত, অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। কিন্তু গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। যোগা, ব্যয়াম থেকে খাদ্যাভ্যাস নানা বিষয় নিয়ে জনপ্রিয় ব্যক্তিত্বদের সঙ্গে ইনস্টাগ্রামে ‘The Indian Edit’ নামক একটি নিজস্ব শো হোস্ট করেন তিনি। এক কথায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা।

বৃহস্পতিবার, নিজের ইনস্টাগ্রামে মেরুন মনোকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন মীরা। বিকিনির সঙ্গে গায়ে দিয়েছেন পাতলা প্রিন্টেড শ্রাগ। তবে পোশাকের থেকেও বেশি নজর কেড়েছে মীরা রাজপুতের ছবির ক্যাপশান। একটু হেঁয়ালি করে শাহিদপত্নী লিখেছেন, ”বিকিনি শরীর খানিকটা অ্যাভোকাডো-র মত। সারা জীবন তুমি এমন দেহ পাওয়ার জন্য অপেক্ষা করবে, কিন্তু একদিনেই আবার সেটা নষ্ট হয়ে যেতে পারে।’ #dreaming

 

View this post on Instagram

 

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

আরও পড়ুন: সামাজিক মাধ্যমে খোলামেলা ছবি, নেট পাড়ার কুকথার মুখে মধুমিতা…

সূত্রের খবর, মীরার এই বিকিনির দাম কমপক্ষে ২৮ থেকে ৩০ হাজার টাকা। আর পরনের পাতলা জ্যাকেটটির মূল্য কমপক্ষে ৪০ হাজার টাকা। বিকিনিতে মীরার সৌন্দর্যের প্রশংসা অনেকেই করেছেন। তবে দামের বহরে আবার অনেকেরই চোখ কপালে ওঠার উপক্রম হয়েছে।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়।

আরও পড়ুন: ‘প্রমিজ ডে’তে বাংলাদেশে কী সম্মান পেলেন তাহসান,শাকিব ও বিদ্যা সিনহা মিম?