Mitthye Premer Gaan : Anirban Bhattacharyya And Ishaa Saha's New Film Mitthye Premer Gaan Trailer Released

Mitthye Premer Gaan: সঙ্গী অনির্বাণ, প্রেমের গল্পে ফের পর্দায় অর্জুন-ইশা জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ার তিন জনপ্রিয় তারকা অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য ও ইশা সাহা। এবার এই এয়ীর মিলন ঘটবে বড় পর্দায়। একফ্রেমে অনির্বাণ-অর্জুন-ইশা। বাংলা ছবির দর্শক কিন্তু, সিলভার স্ক্রিনে প্রিয় তিন তারকার কামাল দেখতে মুখিয়ে রয়েছে। অনেকদিন আগেই অনির্বাণ-অর্জুন-ইশার নতুন ছবি ‘মিথ্যা প্রেমের গান’ আসবে সেই খবর দর্শককে জানান হয়েছে। এবার প্রকাশ্যে এল তিন তারকার ফার্স্ট লুক ও ট্রেলার।

হর্ষ নেওটিয়ার কন্যা পরমা নেওটিয়ার পরিচালনায় প্রথম ছবি। নিও স্টোরিজের প্রযোজনায় বড় পর্দায় মুক্তির পেতে চলেছে এই ছবি।  স্বাধীন সংগীতশিল্পী ও গানের লেখকের চরিত্রের দখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। মোশন পোস্টারে বার্তা, ‘একাকিত্বেই বোধ হয় সব শেষ, একাকিত্বেই বোধহয় সবার শুরু…’’।

আরও পড়ুন: Pathaan Trailer : নতুন পোস্টারে শাহরুখ-দীপিকা-জন, জানা গেল পাঠানের ট্রেলার মুক্তির দিনক্ষণ

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে ইশাকে। তাঁর চরিত্রের নাম অন্বেষা। এই ছবিতে একজন শাস্ত্রীয় গায়কের চরিত্রে রয়েছেন অর্জুন, চরিত্রের নাম আদিত্য।

শাস্ত্রীয় সঙ্গীতের সঙ্গে আধুনিক গানের টক্কর, ভালোবাসা, তাকে পাওয়ার লড়াই- সবটাই ফুটে উঠবে এই ছবিতে। দেখা যাবে প্রেম থেকে বিচ্ছেদ সবটাই। আগামী ১০ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডের কয়েকদিন আগেই মুক্তি পাবে এই ছবি।  ‘মিথ্যে প্রেমের গান’-র সঙ্গীত পরিচালনা করেছেন কুন্তল দে, রণজয় ভট্টাচার্য ও সৌম্য ঋত। প্রসঙ্গত, এর আগে ‘ডিটেকটিভ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইশা ও অনির্বাণ। অন্যদিকে ইশা ও অর্জুনকে দেখা গিয়েছে সোনাদা ফ্র্যাঞ্চাইজির একাধিক ছবিতে।

আরও পড়ুন: Shah Rukh Khan: বুর্জ খলিফায় দেখানো হল Pathaan-এর ট্রেলার, হাজির স্বয়ং কিং খান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest