সায়ন্তনের পরিচালনায় শীঘ্রই বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হইচই প্ল্যাটফর্মে হইহই করে চলছে সায়ন্তন ঘোষালের ডার্ক কমেডি ওয়েব সিরিজ ‘মৌচাক’। পরিচালক কিন্তু তার মধ্যেই তাঁর চেনা বৃত্তে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন। শুধু তাই নয়, সায়ন্তনের হাত ধরেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়। সব ঠিক থাকলে পরিচালকের আগামী ছবিতে দেখা যাবে বিক্রমকে।

আপাতত একটি ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে সঞ্চালক হিসেবে দর্শকেরা দেখতে পাচ্ছে বিক্রমকে। এবিষয় বিক্রম অবশ্য জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। অক্টোবরের শেষে, পুজোর পরে সম্ভবত শ্যুটিং শুরু হবে। শেষবার বড় পর্দায় বিক্রমকে দেখা গিয়েছিল ‘মেঘনাদ বধ রহস্য’ ছবিতে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘তান সেনের তানপুরা’। দীর্ঘ দিন পরে বড়পর্দায় ফিরতে পারবেন এবিষয় নিজেও উচ্ছ্বসিত বিক্রম। কথাবার্তা প্রাথমিক স্তরে থাকায় এক্ষুণি নিজের চরিত্র নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেতা।

পরিচালক সায়ন্তনের কথায়, সিকিম তাঁর পছন্দের জায়গা। ছবির বড় অংশের শ্যুটিং হবে পাহাড়ে। ছবির নাম এখনো ঠিক হয়নি।  ‘মৌচাক’ ওয়েব সিরিজ ছাড়াও সায়ন্তনের ঝুলিতে রয়েছে ‘সাগর দ্বীপে যকের ধন’, ‘আলিগড়ের গোলোক ধাঁধাঁ’, ‘স্বস্তিক সঙ্কেত’-র মতো বড় বাজেটের ছবি।

আরও পড়ুন: বিয়ের কয়েক দিন পরেই বিপাকে ইয়ামি গৌতম! অভিনেত্রীকে তলব ED’র

প্রযোজনায় রক্তিম চট্টোপাধ্যায়। তবে প্রযোজনার পাশাপাশি তাঁর অভিনয়েও হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। আনন্দবাজার অনলাইনকে রক্তিম জানিয়েছেন, তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। সায়ন্তনের কথায়, আপাতত বিক্রমের সঙ্গে কথা এগিয়েছে। আর কারা থাকবেন, সেটা ক্রমশ প্রকাশ্য।

দীর্ঘ দিন পরে আবার বড়পর্দায়। কথা শেষের আগেই উচ্ছ্বসিত বিক্রম। জানালেন, ‘‘সায়ন্তন রহস্য-রোমাঞ্চ ছবি খুব ভাল বানান। আমারও অনেক দিন ধরেই ইচ্ছে ছিল ওঁর ছবিতে অভিনয় করার। সেই ইচ্ছেই সম্ভবত পূরণ হতে চলেছে।’’ তবে কথাবার্তা প্রাথমিক স্তরে থাকায় এক্ষুণি নিজের চরিত্র নিয়ে মুখ খুলতে রাজি নন অভিনেতা। জি বাংলার নাচের রিয়্যালিটি শো-এর সঞ্চালনা তা হলে কী হবে? বিক্রমের যুক্তি, মাসের পাঁচটি দিন এই বিশেষ শ্যুটের জন্য ধার্য রাখতে হয়। বাকি সময় অন্য কাজ করা যেতেই পারে। সেটাই করবেন তিনিও। আশা, সব দিক সামলে খুব শিগগিরিই তিনি আগের মতো আবার ব্যস্ত হয়ে উঠবেন।

আরও পড়ুন: ফাতিমার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই দ্বিতীয়বার ঘর ভাঙল আমিরের? গুঞ্জন বি-টাউনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest