Nusrat Faria Is Teaming Up With Actor Yash Dasgupta

Yash-Nusrat: এবার ওপার বাংলার নুসরতের প্রেমে মজে যশ দাশগুপ্ত!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যশের ভাগ্যসহায় এখন নুসরতের নামের উপরই! এবার নুসরত জাহানকে ভুলে নুসরত ফারিয়ার সঙ্গে জমবে যশের রোম্যান্স। আর পুরোটাই ঘটবে অনস্ক্রিনে। সৌজন্যে পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবি ‘রকস্টার’। নাম শুনেই বোঝা যাচ্ছে এই ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করবেন যশ। ইতিমধ্যেই ছবির শ্যুটিংও শুরু করে ফেলেছেন অভিনেতা।

এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ। সেই ছবিতে যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। শোনা যায়, সেই ছবির শুটিং থেকেই প্রেম শুরু হয় নুসরত ও যশের মধ্যে। তবে এবার পরিচালক নুসরত জাহানকে নয়, বরং নুসরত ফারিয়াকেই যশের পাশে দেখতে চাইছেন। পরিচালকের কথায়, বাংলাদেশের নুসরত ও যশকে নিয়ে বাংলা সিনেমা পাবে নতুন এক জুটি।

আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার’,‘মঙ্গল দীপ জ্বেলে’ ‘এ আমার গুরুদক্ষিণা’…বাপ্পি লাহিড়ীর সেরা ১০ বাংলা গান

পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন রকস্টার চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। যশের আদব কায়দাও একেবারে চরিত্রের জন্য সঠিক। তাই যশ ছাড়া, অন্য কাউকে মাথায় আসেনি। শুধু তাই নয়, যশ আগে থেকেই একটু আধটু গিটার বাজাতে পারেন। তবে এই ছবির স্বার্থে যশ বিশেষ ট্রেনিংও নিচ্ছেন। এক রক শিল্পীর জীবনের ওঠা-পড়ার গল্পই উঠে আসবে এই ছবিতে। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

আপাতত, পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টার মশাই কিছু দেখেননি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন যশ। এই ছবিতে যশের সঙ্গে দেখা যাবে নুসরত জাহান ও দেবাশিস মণ্ডলকে। ছাত্র রাজনীতিকে প্রেক্ষাপট করেই তৈরি হচ্ছে এই ছবি।

আরও পড়ুন: Ushasie Chakraborty: ঠোঁটে সিগারেট, পরনে বিকিনি! গোয়ায় জন্মদিন ‘জুন আন্টি’র

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest