Ushasie Chakraborty Is Celebrating Her Birthdayi n Goa

Ushasie Chakraborty: ঠোঁটে সিগারেট, পরনে বিকিনি! গোয়ায় জন্মদিন ‘জুন আন্টি’র

বুধবার শহর ছেড়েছেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। নজরে গো গো গোয়া….! লক্ষ্য জন্মদিন উদযাপন। এই প্রথম জন্মদিনে এত সাহসিনী তিনি! ঠোঁটে জ্বলন্ত সিগারেট। পাশে পানীয়। বিকিনিতে সেজে সমুদ্রতটে ‘নমকিন’ বার্থডে গার্ল! জুন আন্টির হট অবতার দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার।

সি বিচের ধারে এক পাথরে বসে ছবি শেয়ার করে নিয়েছেন ঊষসী। খোলা চুল, চোখে সানগ্লাস, চেহারার মেকআপের কোনও বাহুল্য নেই। তবে অভিনেত্রীর হাতের সিগারেট নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন কমেন্ট বক্সে। তবে সেসবে তোয়াক্কা করেন না তিনি কোনও দিনই।

ডায়েট-ফায়েট নয়, বরং কেক কাটার পর তাতে বেশ বড় করে একটা কামড় বসিয়েছেন। কেক কাটার সময়ে লাল পোশাকে দেখা মিলল তাঁর।  খবর, বিশেষ কেউ নাকি জন্মদিনের কেক উপহার দিয়েছেন তাঁকে! কে তিনি? সেটা একটা বড় রহস্য! তবে জানা গিয়েছে বন্ধুদের সাথেই গিয়েছেন তিনি। বিশেষ মানুষ সঙ্গে আছেন কি না, তা খোলসা করেননি তিনি কারও কাছেই।

আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার’,‘মঙ্গল দীপ জ্বেলে’ ‘এ আমার গুরুদক্ষিণা’…বাপ্পি লাহিড়ীর সেরা ১০ বাংলা গান

ফেসবুকে তাঁর কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল। বিশেষত ছোট পোশাকে জ্বলন্ত সিগারেট হাতে ছবি দেখে কটাক্ষের বন্যা।কেউ লিখলেন, ”কিন্তু কমরেড শ্যামল চক্রবর্তীর মেয়ের কাছে এই পোশাকে ছবি তোলা আশা করিনি। শরীরের নিম্নাংশ আরেকটু ঢেকে রাখা উচিত ছিল।”

অনেকে আবার লিখলেন, ”মনে রাখবেন আপনার আলাদা একটা পরিচিতি আছে। এই পোশাক না পরেও জন্মদিন পালন করা যেত।” এই ছবি দেওয়ার ক্ষেত্রে আরও যত্নবান হওয়ার দরকার ছিল। নেটদুনিয়ায় নীতি পুলিশদের এই মন্তব্যকে খুব একটা পাত্তা দেননি ঊষসী।

আরও পড়ুন: হিমাচলে বিয়ে সারলেন অভিনেতা বিক্রান্ত, মন ভরানো ছবিতে মজে নেটদুনিয়া