Nusrat was admitted to the hospital with Yash! Delivery on Thursday?

Yashrat: যশের সঙ্গে গিয়ে হাসপাতালে ভর্তি হলেন নুসরত! বৃহস্পতিবারেই কি ডেলিভারি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডে খবর ছিল, অগস্টের শেষে বা সেপ্টেম্বরে মা হতে পারেন নুসরত জাহান। সেই অনুযায়ী দিন দু’য়েকের মধ্যেই কলকাতার নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন সাংসদ-তারকা। বুধবার সকাল থেকে জোর গুঞ্জন, ইতিমধ্যেই তিনি ভর্তি হয়ে গিয়েছেন হাসপাতালে। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নাকি অভিনেত্রীর সন্তান জন্ম নেবে।

শোনা যাচ্ছে, নুসরত তাঁর চিকিৎসককে অনুরোধ করেছেন, যেন সার্জারির সময়  যশ দাশগুপ্ত তাঁর পাশে থাকেন। যদিও সন্তানের পিতা যশ কি না, সে উত্তর নায়িকা দেননি। বলা ভালো, প্রয়োজন মনে করেননি। যদিও নুসরতের বিগত কয়েক মাসের ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে ‘বিশেষ বন্ধু’ যশের সঙ্গেই ছিলেন তিনি পুরো সময়টা।

আরও পড়ুন: ‘চিনে বাদাম’-এ জুটি বাঁধলেন যশ – এনা, সুখবর শোনালেন শিলাদিত্য মৌলিক

এ দিকে নুসরত এবং তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি বলছে, মঙ্গলবারেও তাঁরা একসঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এ বারেও নেটমাধ্যমে কোনও ছবি দেননি তাঁরা। বদলে যশ এবং নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে এক রেস্তরাঁর ছবি। সেখানে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে দু’জনের প্রোফাইলে একই জায়গার ছবি দেখে নেটাগরিকদের বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি যে তাঁরা একসঙ্গে ছিলেন।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তুরস্কতে বিয়ে করেন নুসরত জাহান । সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও,ছবি শেয়ার হতে থাকে তাঁদের সোশ্যাল মিডিয়ায়। আপতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখরেই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি।

বিতর্ক এখানেই শেষ নয়, নুসরত বোমা ফাটান অন্তঃসত্ত্বা হয়ে। তাঁর গর্ভের সন্তান নিখিলের নয়! তা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন নিখিল নিজেই। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধুই বন্ধুত্বের নয়, তাঁর ইঙ্গিত নিজেরাই বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন যশরত।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি অসুস্থ অভিষেক, দেখতে গেলেন অমিতাভ, শ্বেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest