কন্যাদান ছাড়াই হল ওম-মিমির বিয়ে, দীপিকার মতোই বরকে সিঁদুর পরালেন কনে

ঠিক যেন ব্রহ্মা জানেন গোপন কম্মটির বাস্তব রূপায়ণ… বৈদিক রীতি মেনে হল ওম-মিমির বিয়ে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঠিক যেমন বিয়ের সময়ে রণবীর সিংকে সিঁদুর পরিয়েছিলেন দীপিকা পাড়ুকোন, তেমনই ওম-এর কপালে সিঁদুর দিলেন মিমি। বুধবার বৈদিক মতে বিয়ে হল টেলি পাড়ার জনপ্রিয় জুটি ওম সাহানি এবং মিমি দত্তর। বিয়ে সম্পন্ন করলেন পুরোহিত নন্দিনী ভৌমিক। পড়া হল সংস্কৃত মন্ত্র। গাওয়া হল রবীন্দ্রসঙ্গীত।

তবে হল না কন্যাদান।শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হল বৈদিক মতে। বাঙালি রীতিনীতি মেনেই হল বিয়ের অনুষ্ঠান। বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে সাজলেন মিমি। গা ভর্তি সোনার গহনা। টোপর মাথায় দিয়ে ছাতনা তলায় হাজির ওম… গানে গানে, সুরে সুরে একসঙ্গে পথচলার শপথ নিলেন ওম মিমি। দিন কয়েক আগে দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের বিয়েতেও হয়নি কন্যাদান।

দেখুন ওম-মিমির বিয়ের পুরো অনুষ্ঠান-

আরও পড়ুন: মিসেস নীলাঞ্জন ঘোষ! ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেন ‘নীলামন’

টেলিভিশনের জনপ্রিয় নায়িকা ও টলিগঞ্জের ইয়াং ব্রিগাডের অন্যতম নায়ক। গোটা জানুয়ারি মাস জুড়ে চুটিয়ে আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এরপর সংগীত, মেহেন্দির পর্ব শেষে আজ (বুধবার) ছিল ডি-ডে। সকাল সকাল গায়ে হলুদের পর্ব সারেন তারকা দম্পতি। এদিন শহরের এক নামী ক্লাবে বসেছিল বিয়ের আসর।

বিয়ে শেষ হওয়ার পরে টলিউডের প্রথম সারির প্রযোজক ও পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়কে দেখা গেল অনুষ্ঠানে। ওম আর মিমিকে আশীর্বাদ করলেন একসঙ্গে। কালো-লাল শাড়ি পরে ছিলেন নন্দিতা রায়। শিবপ্রসাদ সেজেছিলেন কালো শার্ট ও সাদা-কালো চেক ব্লেজারে।

একদম শুরু থেকে উপস্থিত ছিলেন টেলি অভিনেত্রী সান্তয়নী গুহঠাকুরতা এবং দেবপর্ণা চক্রবর্তী। নীল ব্লাউজ ও লাল শাড়িতে সুন্দরী সায়ন্তনী। লাল বেনারসি ও লাল ব্লাউজে জমকালো দেবপর্ণা। বিয়ে শুরুর মুখে উপস্থিত হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।সোনালি রঙের সিক্যুয়েন শাড়িতে নজর কাড়েন তিনি।

বিয়ে যখন প্রায় শেষ, তখন উপস্থিত হলেন তারকা যুগল— মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়। মানালির পরনে খয়েরি রঙের শাড়ি ও ব্লাউজ। প্রায় একই রঙের একটি ব্লেজার ও নীল জিনস্ পরে এলেন পরিচালক অভিমন্যু। বর-কনেকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়, চুমকি চৌধুরী ও সুভদ্রা চক্রবর্তী।

বিয়ে দেখতে দেখতেই ক্রিসপি চিলি পনীর, ফিশ ওরলি, মালাই টিক্কা কাবাব, ফ্রুট পাঞ্চ, চিলি প্রন, ফিশ ব্যাটার ফ্রাই-এর আপ্যায়ন পেলেন অতিথিরা। নৈশভোজে ছিল এলাহি ব্যবস্থা! ভেজিটেবল জয়পুরি, ডাল মাখানি, বাটার নান, মসালা কুলচা, সাদা ভাত, পিস পোলাও, সবই আছে। তবে এ তো গেল শুধু নিরামিষ পর্ব। এর পর আমিষের পালা শুরু। গ্রিলড ফিশ ইন লেমন বাটার সস, মাটন রারার গন্ধে ম ম অনুষ্ঠান স্থল।

শেষপাতে মিক্সড ফ্রুট চাটনির সঙ্গে রোস্টেড পাপড়। চকোলেট মন্টে কার্লো ও বেকড রসগোল্লায় মিষ্টিমুখের ব্যবস্থা।
এক কথায় বলতে গেলে অতিথিদের আপ্যায়নে কোনও ত্রুটি রাখেননি টেলি পাড়ার জনপ্রিয় জুটি ওম-মিমি!

আরও পড়ুন: কুকথায় পঞ্চমুখ…কৃষকদের সমর্থন করায় রিহানাকে ‘পর্ন গায়িকা’ আখ্যা কঙ্গনার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest