মিসেস নীলাঞ্জন ঘোষ! ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেন ‘নীলামন’

। আগামী ২ ফেব্রুয়ারি আয়োজন করা হচ্ছে অতিথি আপ্যায়নের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইনসম্মত স্বামী-স্ত্রী। রবিবার সকাল সকাল সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঝলমলিয়ে উঠল ইমন-নীলাঞ্জনের মালাবদলের ছবিতে। কমলা রংয়ের জরি পাড় শাড়িতে লাজুক মুখে ইমন। আর তারদিকে পরমপ্রেমে তাকিয়ে রয়েছেন তাঁর সুরকার স্বামী নীলাঞ্জন ঘোষ। ছুটির সকালে এমন খবরে ফ্যানেদের খুশি হওয়ারই কথা, খুশি হলেনও। সোশ্যাল মিডিয়া ভেসে গেল অভিনন্দনের জোয়ারে।

ঘরোয়া সেই অনুষ্ঠানের জন্য ইমন পরেছিলেন জড়ির কাজ করা কমলা রঙের সিল্কের শাড়ি আর সোনার গয়না। নীলাঞ্জনও সেজেছিলেন মানানসই সাদা পাজামা-পাঞ্জাবিতে। রবিবার শুধু মালা বদল আর রেজিস্ট্রি হয়েছে দুই পরিবারের ঘনিষ্ঠ জনেদের উপস্থিতিতে। তবে ইমন-নীলাঞ্জন নিজেদের বন্ধুবান্ধবদের কোনও কিছু থেকেই বঞ্চিত করবেন না। আগামী ২ ফেব্রুয়ারি আয়োজন করা হচ্ছে অতিথি আপ্যায়নের।

আরও পড়ুন: এবার বিজেপিতে যোগ দিলেন ‘খড়কুটো’ খ্যাত অভিনেতা কৌশিক রায়

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সদ্য বিয়ের আনন্দ-আহ্লাদ ধরা পড়ল দু’জনের মুখেই। দম্পতির সমাজ মাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা গেল, এক গাল হাসিতে উজ্জ্বল হয়েছে তাঁদের মুখ। এ বার অপেক্ষা আগামী ২ তারিখের। তারকা সমাবেশ ঘটবে সেই অনুষ্ঠানে। ডিজাইনার অভিষেক রায়ের তৈরি করা পোশাকেই সে দিন সাজবেন নব দম্পতি।

জি বাংলার রিয়েলিটি শো-র বিচারক ইমন। আংটি বদল থেকে রেজিস্ট্রি ম্যারেজ সবই সারলেন চূড়ান্ত ব্যস্ততার মাঝেই। বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ইমন নিজেকে ‘শ্রীমতি নীলাঞ্জন ঘোষ’ বলে লেখেন।

আরও পড়ুন: দেবী দুর্গার নাম নামকরণ, মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন বিরুষ্কা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest