Nick Jonas Walks Away After Fan Throws Bra At Him During Concert, Netizens Call It 'Disgusting'

Nick Jonas: মঞ্চ মাতাচ্ছেন প্রিয়াঙ্কার স্বামী, হঠাৎ ব্রা ছুড়ে দিলেন ভক্ত! দেখুন ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার রাতে সেজে উঠেছিল নিউ ইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়াম। জোনাস ব্রাদার্সদের কনসার্ট দেখতে উপচে পড়া ভিড়। একসঙ্গে মঞ্চ মাতাবেন কেভিন জোনাস, জো জোনাস আর নিক জোনাস, সুযোগ হাতছাড়া করেননি নিউ ইয়র্কবাসী। বরের গান শুনতে মেয়ে মালতি মেরিকে নিয়ে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিন্তু কনসার্টের মাঝেই ঘটল এমন এক অপ্রীতিকর পরিস্থিতি যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

একটি ফ্যান অ্যাকাউন্টের মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটিতে, নিককে একটি নীল শার্ট এবং লাল রঙের প্যান্ট পরে গান গাইতে দেখা গিয়েছে। তিনি যখন দর্শকদের দিকে তাকান, ভিড় থেকে কেউ মঞ্চে তাঁর দিকে একটি কালো ব্রা ছুড়ে মারে, যা তাঁর পায়ের কাছে পড়ে। গায়ক কিছুক্ষণের জন্য থমকে যান। তারপর গান গাইতে শুরু করেন।  ভিডিয়োটির ক্যাপশনে পোস্ট করা হয়েছে, ‘আজ রাতে নিকের কিছু ছবি, এবং আমার বিশ্বাস একজন খুব নিম্নরুচির ফ্যান তাঁর দিকে একটি ব্রা ছুড়ে দিয়েছে। ভাবছি কবে মানুষ বড় হয়ে শিল্পীদের সম্মান করবে। মানুষের দিকে জিনিস নিক্ষেপ করবে না।’

 

View this post on Instagram

 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

আরও পড়ুন: Nusrat Jahan : ধর্ম নিয়ে ছেলেখেলা? মসজিদে পা রাখতেই তোপ নুসরতকে

যদিও এই প্রথম নয়। এর আগে বহুবার নিকের উদ্দেশে ব্রা ছুড়েছেন মহিলা ভক্তরা। যার মধ্যে ২০১৯ সালের নিক জোনাসের এক কনসার্টে পপতারকার এক অন্ধ ভক্ত কনসার্টের শেষলগ্নে শরীর থেকে ব্রা খুলে ছুড়ে দিয়েছিলেন প্রিয় তারকার উদ্দেশ্য! তবে মঞ্চের নীচে দাঁড়ানো প্রিয়াঙ্কা চোপড়া সাদা রঙা সেই ব্রা ধরে ফেলেন। মাস কয়েক আগে ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছিল সেই দৃশ্য।

এটাই প্রথম নয় যে দর্শকদের মধ্য থেকে কোনও ব্যক্তি কোনও শিল্পীর দিকে কিছু ছুড়েছে। সংগীতশিল্পীরা সারা বছর একইরকম পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। তবে সাম্প্রতিক বছরগুলিতে এই ধরনের ঘটনা বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি, একজন ব্যক্তি তাঁর লাস ভেগাস কনসার্টের সময় র‌্যাপার কার্ডি বি-তে তাঁদের পানীয় ছুড়ে ফেলেছিলেন। সেখানে শিল্পীও মাইক ছুড়ে দিয়েছিলেন ওই ভক্তের দিকে।

আরও পড়ুন: Nusraat Hospitalized: হাসপাতালের বিছানায় বসে ছবি পোস্ট নুসরাতের, কিসের জন্য হল অস্ত্রোপচার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest