Mahakaleshwar Temple: Parineeti Chopra And Raghav Chadha Visit Mahakaleshwar Temple In Ujjain

Mahakaleshwar Temple: বিয়ের প্রস্তুতি শুরু! উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে পরিণীতি এবং রাঘব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে কবে? তা নিয়ে এখনও মুখ খোলেননি পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। কিন্তু বি-টাউনে জোর গুঞ্জন, আগামী মাসেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদ। এবার মনে হচ্ছে, মহাদেবের আশীর্বাদ নিয়েই বিয়ের প্রস্তুতি শুরু করে দিলেন পরিণীতি-রাঘব।

শনিবার রাঘব-পরিণীতি মহাকালেশ্বর মন্দিরে পৌঁছান। অভিনেত্রীর পরনে ছিল প্যাস্টেল পিঙ্ক রঙের কাঞ্জিভরম শাড়ি। রাঘব পরেছিলেন হলুদ ধুতি। তার সঙ্গে ছিল লাল উত্তরীয়। একসঙ্গে পুজো দেন দু’জন। আশীর্বাদ চাওয়ার পাশাপাশি দুজনে নন্দী হলে বসেছিলেন কিছুক্ষণ। এ দিন অভিনেত্রী একটি গোলাপি শাড়ি পরেছিলেন। রাঘব একটি সাদা ধুতি গলায় একটি লাল ওড়না পরেছিলেন।

আরও পড়ুন: Amitabh Bachchan: অমিতাভ বচ্চন এবার রবীন্দ্রনাথ ঠাকুর? নয়া খবরে সরগরম বলিউড

জানা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই আপ সাংসদ রাঘব চড্ডার গলায় মালা দেবেন ‘ইশকজাদে’ নায়িকা। মিস থেকে মিসেস হওয়ার মামলায় দিদি প্রিয়াঙ্কা চোপড়ার পদচিহ্নই অনুসরণ করলেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার মতোই রাজস্থানে বসবে রাঘব-পরিণীতির বিয়ের আসর। বিয়ের তারিখ ২৫শে সেপ্টেম্বর। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল প্রিয়াঙ্কা-নিকের বিয়ের রাজকীয় আসর। অন্যদিকে খবর, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। পরিণীতির টিম ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতিতে নেমে পড়েছে।

লন্ডনে একসঙ্গে পড়াশোনা করতেন দুজনে। রাজ্যসভার সাংসদ তথা আপ নেতা রাঘব লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করেছেন। আর পরিণীতি ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফাইন্যান্স এবং অর্থনীতিতে ট্রিপল অনার্স ডিগ্রি রয়েছে পরিণীতির। প্রেমের শুরুটা নাকি হয় গত বছর ফিল্ম ‘চামকিলা’র সেটে শুরু হয়েছিল। পরিণীতি পঞ্জাবে শ্যুটিং করছিলেন, আর রাঘব পুরনো বন্ধুর সঙ্গে সেখানে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান। তারপরই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের।

আরও পড়ুন: Dev-Soumitrisha: ‘প্রধান’-এর শ্যুট শুরু করলেন দেব-সৌমিতৃষা, শেয়ার করলেন বিশেষ ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest