Pori Moni Would Be Mom Of Actor Raaz, Shares This News In Her Facebook

রিয়েল লাইফে মা হতে চলেছে পরীমণি! গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিতর্ক অতীত, নতুন বছরের শুরুতেই খুশির খবর জানালেন পরীমণি (Pori Moni)। মা হতে চলেছেন তিনি, বাংলাদেশের সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। সন্তানের পিতৃপরিচয়ও গোপন রাখেননি তিনি।

পরীমনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’ কিন্তু আচমকা মা হওয়ার খবর, কবে বিয়ে করলেন পরীমনি আর প্রেম? সব রহস্যের উপর থেকে পর্দা তুলেছেন নায়িকা।

পরীমনি জানিয়েছেন অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। এদিন ফেসবুকে বিকাল চারটের পর একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। একই ছবি নিজের ফেসবুকের দেওয়ালেও পোস্ট করেছেন পরীমনি।

আরও পড়ুন: ‘পাঞ্জাব সন্ত্রাসবাদের আঁতুড়ঘর,চোকাতে হবে মূল্য’, মোদির নিরাপত্তার গলদ নিয়ে সরব কঙ্গনা

হবু মা তাঁর দেশের সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, ‘‘চিকিৎসক আমায় এখন সাবধানে চলাফেরা করতে বলেছেন। শ্যুটিং থেকে তাই এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনও শ্যুটিং করব না। সব কাজ থেকে আমার এক দম ছুটি। সুন্দর, সুস্থ সন্তানকে পৃথিবীর আলো দেখাতে চাই।’’

গত বছরের  ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিনসহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।গত ৩১ আগস্ট পরীমনিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। পরে তাঁর বিরুদ্ধে এক পুলিশি কর্তার সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগও অভিযোগ।

কিছুদিন আগেই আবার পরীমণির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ আনা হয়েছিল। অশ্লীল ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার অভিযোগে আইনি নোটিস পাঠানো হয়। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন পরীমণি।

আরও পড়ুন: Hrithik Roshan Birthday: হৃতিকের ৪৮, সামনে এল ‘বিক্রম বেদা’র ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest