Svf films: svf announces four new movies with four directors

Svf films: চারজন পরিচালকের একসঙ্গে চারটে ছবির ঘোষণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই মুহূর্তে বাংলা ছবির দুনিয়ায় বেশ কয়েকটি ছবি নিয়ে অনুরাগীমহলে ব্যাপক উন্মাদনা দেখা যাচ্ছে। তার মধ্যে দেব অভিনীত ‘খাদান’, ‘টেক্কা’, অঙ্কুশের ‘মির্জা’, নন্দিতা-শিবপ্রসাদের ‘আমার বস’ নিয়ে রীতিমতো আলোচনা চলছে দর্শকমহলে। কিছুদিন আগেই এবার পুজোয় নতুন থ্রিলার নিয়ে আসার খবর জানিয়েছেন নন্দিতা-শিবপ্রসাদ জুটি। সত্যঘটনা অবলম্বনেই ‘বহুরূপী’ ছবির ঘোষণা করেছেন পরিচালক জুটি। যেটি ২৪-এর পুজোয় মুক্তি পাবে।

এইসবের মধ্যেই সোমবার একসঙ্গে চারটি নতুন ছবির ঘোষণা (Upcoming Bengali Cinema) করল প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)। চারজন জনপ্রিয় পরিচালকদের হাত ধরে আসছে চারটি ভিন্ন স্বাদের ছবি। চারটি ছবিরই মহরৎ হল আজ। এসভিএফ প্রযোজনা সংস্থা পক্ষ থেকে চারজন মহারথীর সঙ্গে মহা মহরৎ-এর মাধ্যমে চারটি ভিন্ন স্বাদের ছবির ঘোষণা হল একটি প্রোমো ভিডিওর মাধ্যমে। তবে সেই ভিডিওতে ছবির নাম, কাহিনি বা অভিনেতাদের সম্পর্কে এই মুহূর্তেই কোনও কথা বলেননি চার তারকা পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় (Srijit Mukherji), দেবালয় ভট্টাচার্য্য (Debaloy Bhattacharya), জয়দেব মুখোপাধ্যায় (Joydeb Mukherjee) ও রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)।

সৃজিৎ মুখোপাধ্যায়: সূত্রের খবর, সৃজিতের নতুন ছবির নাম, ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।শোনা যাচ্ছে এটি ‘১২ অ্যাংরি ম্যান’ হলিউড ছবির রিমেক।  ৯টি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ছবির বাংলা রিমেকে দেখা মিলবে কৌশিক গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, প্রমুখের। একটি চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকেও।

রাজ চক্রবর্তী: জানা যাচ্ছে, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)-কে নিয়ে নতুন এক ছবি তৈরি করছেন রাজ। ছবির নাম এখনও জানা যায়নি। এই ছবিতে থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়-ও (Subhasree Ganguly) ।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

জয়দেব মুখোপাধ্যায়: টলিপাড়া সূত্রে খবর, ২৪-এর পুজোয় জয়দীপের হাত ধরে নতুন রহস্যের সমাধানে ফিরছেন একেন বাবু। এই প্রথম রহস্যের সমাধানে দেশের বাইরে যাবেন একেন্দ্র সেন। ছবির সিংহভাগ শুটিং হবে রাশিয়ায়। কিছুদিন পর পরিচালক ও তাঁর টিম রাশিয়াতে রেকি করতে যাবেন।

দেবালয় ভট্টাচার্য্য: জানা যাচ্ছে, ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly)-কে সঙ্গে নিয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের হরর থ্রিলার ছবি তৈরি করতে চলেছেন দেবালয়। ছবির নাম, ‘আলেয়ার বাড়ি’।  শোনা যাচ্ছে সেখানে থাকতে চলেছেন মিঠুন চক্রবর্তীও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest