মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের জামিন মঞ্জুর করল আদালত। গ্রেফতারের প্রায় তিন মাস পর অবশেষে জামিন সৌভিকের। জামিন মঞ্জুর করেছে মাদক সংক্রান্ত বিশেষ আদালত।

ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর মাদক নেওয়া এবং পাচারের অভিযোগে গত ৪ সেপ্টেম্বর রিয়া চক্রর্তীর ভাই সৌভিককে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। একইসঙ্গে গ্রেফতার করা হয় সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। এর কিছুদিন পরই রিয়া চক্রবর্তীকেও গ্রেফতার করে এনসিবি। ২৮ দিন জেলে থাকার পর গত ৭ অক্টোবর রিয়ার জামিন মঞ্জুর হয়। সৌভিকের জামিনের আর্জি খারিজ হয় সে সময়।

এনসিবি-র কোনও আধিকারিকের সামনে দেওয়া বয়ান বা স্বীকারোক্তিকে গ্রহণযোগ্য প্রমাণ হিসাবে গণ্য করা হবে না। সম্প্রতি উচ্চ আদালতের এই রায়ের উপর ভিত্তি করে গত নভেম্বরের প্রথম সপ্তাহে ফের জামিনের আবেদন করেন। এর আগে অক্টোবরে শৌভিক বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করলে তা খারিজ হয়ে যায়। আদালত বলে, তিনি যে নিষিদ্ধ মাদক পাচারকারীদের সঙ্গে যুক্ত সে ব্যাপারে তাঁর বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ আছে।

আরও পড়ুন: গোপনে বিয়ে, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক! ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর ‘কেচ্ছা’ ফাঁস করলেন ‘স্বামী’

এনসিবি-র তদন্তে উঠে এসেছিল, মাদক পাচারকারী আব্দুল বসিত পরিহারের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল শৌভিকের। মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, তাঁর সঙ্গে মুম্বইয়ের একটি ফুটবল ক্লাবে দেখা হয় শৌভিকের। ওই ফুটবল ক্লাবের হয়ে খেলতেন শৌভিক। এনসিবি-র জেরায় তাঁদের সখ্যের কথা স্বীকারও করেছিলেন বসিত।

অবশেষে আজ, বুধবার জামিন পেলেন সৌভিক চক্রবর্তী। স্পোশাল এনডিপিএস কোর্টের তরফে বুধবার সৌভিকের জামিন মঞ্জুর করা হয়।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন আদিত্য, ছেলের বিয়েতে জমিয়ে নাচলেন উদিত নারায়ণ, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest