Rukmini Maitra: Dev Shares Rukmini Maitra Aka Satyabati Pregnant Look In First Poster From Byomkesh Durgo Rahoshyo On Actres Birthday

Rukmini Maitra : ‘সত্যবতী’ লুকে অন্তঃসত্ত্বা রুক্মিনীর ফার্স্ট লুক, জন্মদিনে ব্যোমকেশ দেবের শুভেচ্ছা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার অভিনেত্রী রুক্মিণী মৈত্রর জন্মদিন। আর এই বিশেষ দিনেই সত্যবতী রূপে সামনে এলেন দেব-প্রিয়া। অনেক আলোচনার পর ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’তে সত্যবতী হিসাবে রুক্মিণীকেই কাস্ট করেন প্রযোজক দেব। সেই নিয়ে স্বজনপোষণের অভিযোগেবিদ্ধ হয়েছিলেন নায়ক। তবে সব সমালোচনার জবাব দিয়ে এদিন সত্য়বতী রূপে মুগ্ধ করেন রুক্মিণী।

প্রযোজনা সংস্থার তরফে Byomkesh Durgo Rahoshyo-এ সত্যবতী রুক্মিনীর প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন দেব।  আটপৌরে করা পরা লাল পেড়ে শাড়িতে স্নিদ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন বাঙালি গৃহবধূ রুক্মিণী। হাতে শাঁখা-পলা, গলায় সোনার মালা, সিঁথি রাঙানো সিঁদুরে, খোলা চুলে দাঁড়িয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা রুক্মিণী থুড়ি সত্যবতী। স্ফীতোদরের উপর রাখা তাঁর হাত। হবু সন্তানের অপেক্ষায় দিন গুণছে সে, তা স্পষ্ট তাঁর চাউনিতে। সত্যবতীর প্রথম ঝলক শেয়ার করে রুক্মিনীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দেব।

আরও পড়ুন: Adipurush : রামায়ণে যৌনতার সুড়সুড়ি! ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে মামলা কলকাতা হাই কোর্টে

সত্যবতীর ফার্স্ট লুক দেখেই রুক্মিনীর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। সেই সঙ্গে তাঁকে সকলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সদ্যই শেষ হয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য-র চতুর্থ পর্যায়ের শ্যুটিং। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘দুর্গ রহস্য’ অবলম্বনে তৈরি হয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। ছবি পরিচালনায় বিরসা দাশগুপ্ত। এই ছবিতেই প্রথমবার বাঙালির আইকনিক ‘সত্যান্বেষী’ ব্য়োমকেশ-এর চরিত্রে ধরা দেবেন দেব। অজিতের ভূমিকায় থাকছেন অম্বরীশ ভট্টাচার্য। ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। তৃতীয় পর্বের শ্যুটিং শেষে রুক্মিণীর সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন ‘ব্যোমকেশ’ দেব। পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে জমে উঠেছিল ব্যোমকেশ-সত্য়বতীর ভালোবাসার গল্প।

তবে শুধু পোস্টারই নয়, সিনেমায় ব্যোমকেশ ও সত্যবতীর রোমান্টিক কিছু মুহূর্তের ছবিও প্রকাশ্যে আনেন দেব। রুক্মিনীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমার একমাত্র সত্য’।

শ্যুটিং শেষ করে দেব ঘোষণা করেছেন, তাঁর নতুন ছবি মুক্তির দিনক্ষণও। আগামী ১১ অগাস্ট বড়পর্দায় ব্যোমকেশ আর সত্যবতীর লুকে ধরা দিতে আসছেন দেব আর রুক্মিনী। বড় পর্দায় ব্যোমকেশ ও দুর্গরহস্য দেখার অপেক্ষায় আপামর বাঙালি দর্শক।

আরও পড়ুন: Road Accident: হাইওয়েতে বাইক দুর্ঘটনা, প্রাণ বাঁচাতে পা কেটে বাদ অভিনেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest