Sabyasachi Chowdhury Is Fine Says Actor Saurav Das Asks Not To Spread Fake News About Aindrila Sharma Boyfriend

Sabyasachi Chowdhury : সব্যসাচীকে নিয়ে ফেক নিউজ ছড়ালে আইনি ব্যবস্থা নেব, হুমকি সৌরভের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০ নভেম্বর ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) জীবনাবসানের পর থেকেই তাঁর ‘কাছের মানুষ’ সব্যসাচী চৌধুরীকে নিয়ে নানা ধরনের ভুয়ো খবর ছড়িয়ে পড়ছিল। নেটিজেনদের একাংশ নানা ভুয়ো খবরের ভিডিয়ো শেয়ার করতে শুরু করেছিলেন। কেউ দাবি করেন, সব্যসাচী (Sabyasachi Chowdhury) ভালো নেই। তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলেও দাবি করতে শুরু করেন কিছুজন।

বন্ধুকে নিয়ে এত ধরনের ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় আবারও গর্জে উঠলেন সৌরভ (Saurav Das)। প্রতিবাদ করে বললেন, “সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আমি আছি এবং থাকব।” তাঁর সংযোজন, “যাঁরা ভুয়ো খবর ছড়াচ্ছেন, তাঁরা অসুস্থ। বিব্রত হবেন না। গালিগালাজ করে পোস্টটা নোংরা করছি না। যাতে শেয়ার করে মানুষজনকে সব্যর ব্যাপারে জানাতে পারেন।” যে বা যাঁরা ভুয়ো খবর রটাচ্ছেন তাঁদের হুঁশিয়ারি দিয়ে সৌরভ দাস আরও বলেন, “ভুয়ো খবর রটালে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব। পরিবারগুলোকে দয়া করে শান্তিতে থাকতে দিন।” সৌরভের কথা শুনেই বোঝা যাচ্ছে যে, নানা ধরনের ফেক নিউজে কতটা বিরক্ত তিনি।

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: ফেসবুকের পর ইনস্টাগ্রাম ‘ডিঅ্যাকটিভেট’ সব্যসাচীর, কেমন আছেন তিনি?

গত ১ নভেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিন কোমায় আচ্ছন্ন ছিলেন অভিনেত্রী। এই পুরো ২০ দিন তাঁর পাশে ছিলেন সব্যসাচী। হাসপাতালেই তাঁর সঙ্গে রাত জেগেছেন সব্যসাচীর বন্ধু সৌরভ দাস। দুর্ভাগ্যবশত সৌরভ কয়েকদিনের জন্য থাইল্যান্ডে শ্যুটিং করতে যাওয়ার সময়েই মৃত্যুর মুখে ঢলে পড়েন ঐন্দ্রিলা।

বরাবরই ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরীর পাশে থেকেছেন সৌরভ দাস। জিয়ন কাঠি খ্যাত অভিনেত্রী হাসপাতালে থাকাকালীনও সব্যসাচীর পাশে ছিলেন সৌরভ এবং দিব্যপ্রকাশ রায়। ঐন্দ্রিলা মারা যাওয়ার দিন বিদেশে ছিলেন অভিনেতা। বিবাহ অভিযান ২ ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন তিনি। তবে সেখান থেকেও সব্যসাচীর পাশে থেকেছেন

আরও পড়ুন: Alia Bhatt, Ranbir Kapoor : বার্সেলোনার জার্সিতে মেয়ের নাম প্রকাশ করলেন রণলিয়া, বাংলায় – আরবিতে লিখে দিলেন নামের মানে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest