Shah Rukh Khan and Gauri Khan have postponed their work

আরিয়ান গ্রেফতার, স্পেন যাওয়া স্থগিত করলেন শাহরুখ, ভেঙে পড়েছেন গৌরীও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিপাকে ২৩ বছরের ছেলে। গ্রেফতার করা হয়েছে তাঁকে। প্রমোদতরীর মাদক পার্টি থেকে পুত্র আরিয়ান খান আটক হওয়ার পরেই কাজ ভুলেছেন শাহরুখ। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। জানা যাচ্ছে, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি।

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে ফের ফ্রেম শেয়ার করছেন কিং খান। ‘পাঠান’ ছবিতে দু’জনের রসায়ন আদৌ দর্শক মনকে দোলা দিতে পারে কিনা, সে উত্তর দেবে সময়। আপাতত ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। ছবির গানের শুটিংয়ে স্পেনে যাওয়ার কথা ছিল তাঁর। তবে স্পেনে যাওয়ার সিদ্ধান্ত স্থগিত বলিউডের ‘কিং খানে’র।

সূত্রের খবর, ইতিমধ্যেই আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে।  শাহরুখের ঘনিষ্ঠ বৃত্তের এক জন বলেছেন, “শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনও কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।” তিনি আরও জানিয়েছেন, ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তাঁরও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তাঁরা।

আরিয়ানের নাম মাদক কাণ্ডে জড়ানোর পর থেকে কিং খানের বাসভবন ‘মন্নাতে’র সামনে ভিড় জমিয়েছেন অনেকেই। আর হবে নাই বা কেন তারকাপুত্রের ধরপাকড় বলে কথা! তবে ছেলের নাম মাদক কাণ্ডে জড়ানোর বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি শাহরুখ কিংবা গৌরী কেউই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest