Shah Rukh Khan Iconic Pose And Fans Got An World Record

Shah Rukh Khan: গিনেস বুকে নাম তুললেন শাহরুখ, উদযাপন করলেন মন্নতের ছাদে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বক্স অফিসে এক প্রকার ওলোট পালোট করে রাজ করার পর আগামী ১৮ জুন ছোট পর্দায় আসছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। তার আগেই যদিও ভক্তরা ঠিক করে বাদশার বাড়ির সামনে ভিড় জমাবেন একটি বিশেষ কারণে। কী সেই কারণ? কিং খানের সেই আইকনিক পোজ একসঙ্গে সব থেকে বেশি মানুষ একসঙ্গে করে গিনিস বুকে নাম তোলার রেকর্ড। যেমন ভাবা তেমন কাজ। এদিন শাহরুখের প্রায় ৩০০ জন ভক্ত তাঁর বাড়ির সামনে সেই বিখ্যাত হাত ছড়িয়ে দাঁড়ানোর যে আইকনিক পোজ আছে সেটা একসঙ্গে করেন। তাঁদের সঙ্গে যোগ দিতে খোদ পাঠান এদিন তাঁর বাড়ির ছাদে আসেন।

এসেই হাত নাড়তে শুরু করলেন বাড়ির সামনে ভিড় করে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে। মন্নতের সামনে তখন অনুরাগীদের চিৎকারে কান পাতা দায়। পরনে সাদা সোয়েটশার্ট, সঙ্গে কার্গো প্যান্টস আর চোখে কালো রোদচশমা।অনুরাগীদের উদ্দেশে চিরাচরিত ঢঙে হাত নাড়লেন, ভালবাসা জানালেন, ছুঁড়ে দিলেন উড়ন্ত চুম্বন, এমনকী পা মেলালেন জনপ্রিয় ‘ঝুমে জো পাঠান’ গানে হুকস্টেপেও।

সেখান থেকেই নিজের আইকনিক পোজ দেন, ‘পাঠান’ গানে পা মেলান। মুম্বইয়ের রাস্তায় ৩০০ জন শাহরুখের সঙ্গে একইভাবে পোজ দেন। তারপরই গিনেস বুকে নিজেদের জায়গা কায়েম করে নিলেন শাহরুখ ভক্তরা। ওয়ার্ল্ড রেকর্ডের তরফে ঘোষণা করা হয় এটি একটি নিদর্শন হয়ে থাকল।

২০২৩ সাল শুরু হয় ‘পাঠান’ ছবির দুর্দান্ত সাফল্য দিয়ে। বলিউডে বিপুল লক্ষ্মীলাভ ঘটে বছরের শুরুতেই। একের পর এক রেকর্ড ভাঙে কিং খানের ছবি। চার বছর পর মুখ্য চরিত্রে বড়পর্দায় ফিরে শাহরুখ খান যেন ঢেলে দেন বক্স অফিসে। দেশে-বিদেশে সাফল্যের ঝড় তোলার পর এবার টিভিতে আসতে চলেছে ‘পাঠান’।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest