Jawan’s trailer to be attached with Tom Cruise's Mission Impossible: Dead Reckoning

Jawan: টম ক্রুজের হাত ধরে পর্দায় শাহরুখের ‘জওয়ান’, জানুন ট্রেলার মুক্তির তারিখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বড়পর্দায় একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বিশ্ব চলচ্চিত্রের দুই মেগা আইকন টম ক্রুজ(Tom Cruise) এবং শাহরুখ খান(Shahrukh Khan)।কি হল শুনে চমকে গেলেন তো?অবশ্য সম্প্রতি যে খবর মিলেছে সেটা কিন্তু চমকে যাওয়ারই মতো।

আগামী ১২ জুলাই বড়পর্দায় মুক্তি পাচ্ছে মিশন ইম্পসিবল ৭(Mission Imposible 7)।ভারতে দক্ষিণী ভাষাগুলির পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে টম ক্রুজ অভিনীত এই জমজমাট অ্যাকশন ফিল্ম(Action Film)। শোনা যাচ্ছে,ছবির নির্মাতাদের সঙ্গে হাত মিলিয়েছে শাহরুখের সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট(Red Chilies Entertainment)। মিশন ইম্পসিবল ৭ -এর রিলিজের সঙ্গেই লঞ্চ করা হবে শাহরুখের এই ছবির ট্রেলার। টিজার এনে স্পয়লার দেওয়া হবে না বলেই জানানো হয়েছে। এই খবর সঠিক হলে আর এক সপ্তাহের মধ্যে আসতে পারে জওয়ান- এর ট্রেলার। যা শুনে উত্তেজনায় ফুটছেন শাহরুখ ভক্তরা।শুধু ভারতে নয়, বিশ্বব্যাপী রিলিজ করবে এই ট্রেলার।

ছবিতে কিং খানের সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী নায়িকা নয়নতারা(Nayanthara)।ভিলেনের চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি(Vijay Sethupathi)।রয়েছেন সানায়া মালহোত্রা(Sanaya Malhotra),সুনীল গ্রোভর(Sunil Grover),ছাড়াও আরও অনেকেই।ক্যামিও রোলে নজর কাড়বেন বিজয় সেতুপতি(Vijay Thalpathi) ও সঞ্জয় দত্ত(Sanjay Dutt)।ছবির একটি গানে দেখা যাবে দীপিকা পাডুকোনকেও(Deepika Padukone)।

আরও পড়ুন: Road Accident: হাইওয়েতে বাইক দুর্ঘটনা, প্রাণ বাঁচাতে পা কেটে বাদ অভিনেতার

এই প্রথমবার পরিচালক অ্যাটলি কুমারের ছবিতে প্রথম বার কাজ করছেন কিং খান।তাই ছবি নিয়ে রীতিমতো চর্চা রয়েছে বাদশা খানের ভক্তদের মধ্যে। সদ্যই জানা গিয়েছে ৩০কোটি টাকার বিনিময়ে বিক্রি হয়েছে ছবির গানের স্বত্ব।জানা যাচ্ছে,১২জুলাই প্রকাশ্যে আসবে জওয়ান ছবির বহু প্রতীক্ষিত টিজার।এখানেই কিন্তু চমকের শেষ নয়।এই মাসেই মুক্তি পাবে জওয়ান ছবির প্রথম গান। ২১জুলাই প্রকাশ্যে আসবে সেই গান।৫ অগস্ট মুক্তি পাবে দ্বিতীয় গান।এবং বড়পর্দায় মুক্তির এক সপ্তাহ আগে ২৯ অগস্ট প্রকাশ্যে আসবে জওয়ান-এর তৃতীয় গান।৭ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে জওয়ান।

বছরের শুরুতে প্রায় ১১০০কোটি টাকার ব্যবসা করেছে পাঠান।শাহরুখের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন যশ রাজ ফিল্মস স্পাই ইউনিভার্সের প্রথম ছবি। বিশেষজ্ঞরা বলছেন ,পাঠান ছিল ট্রেলার মাত্র,পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত। আসলে জওয়ান-এই আসল খেল দেখাবেন কিং খান।বক্সঅফিসের সব রেকর্ড ভেঙে দেবে শাহরুখ-অ্যাটলির ছবি।

আরও পড়ুন: Bigg Boss OTT 2: চুমু কাণ্ডে বেজায় খাপ্পা, ‘বিগ বস ওটিটি’ ছাড়লেন সলমন খান?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest