Sidharth-Kiara Wedding: Shaadi date reportedly changed

Sidharth-Kiara Wedding: শেষ মুহূর্তে পাল্টে গেল বিয়ের দিন, কবে গাঁটছড়া বাঁধবেন সিড-কিয়ারা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিদ্ধার্থ-কিয়ারার (Sidharth-Kiara Wedding) প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে । বলি তারকারা জয়সলমেরের বিলাসবহুল বিয়ের ভেন্যুতে পৌঁছতে শুরু করেছেন । ৬ ফেব্রুয়ারি নতুন জীবনের শুরু করতে চলেছেন তাঁরা । অপেক্ষায় সিড-কিয়ারার অগণিত ভক্ত । কিন্তু, এরই মধ্যে শেরশাহ জুটির বিয়ে নিয়ে এল বড় আপডেট । নতুন খবর অনুযায়ী, ৬ ফেব্রুয়ারি বিয়ে (Sidharth-Kiara Wedding new date) করছেন না তাঁরা । তাহলে কবে বিয়ে তারকা যুগলের ?

জানা গিয়েছে, ৬ তারিখ নয়, ৭ ফেব্রুয়ারি সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে । জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে বিয়ের পর ওই দিনই গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে । বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সূত্রের খবর, আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে ইন্ডাস্ট্রির মানুষদের জন্য রিসেপশনের আয়োজন করতে চলেছেন তারকা যুগল।

আরও পড়ুন: Byomkesh Durgo Rahasya: এবার ব্যোমকেশ দেব? নায়িকা রুক্মিণী? পরিচালনায় সৃজিত? সব উত্তর এখানেই

জানা গিয়েছে তাঁদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ১০০। এখানে রয়েছে বলিউড থেকে দেশের গণ্যমান্য ব্যক্তিরা। নিকট বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতেই তাঁরা সাত পাক ঘুরবেন। রাজস্থানি ছোঁয়া লেগেছে এই বিয়েতে। হবু বর যতই পাঞ্জাবি হোক আর কনে যতই সিন্ধি হোক, বিয়ে জমেছে রাজস্থানি সুরে। ইতিমধ্যেই তাঁদের বিবাহ বাসর যেখানে বসবে সেই সূর্যগড়ের প্রাসাদ সেজে উঠেছে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে রাজস্থানি গান-নাচ। তবে কেবলই রাজস্থানি নাচ গান নয়, জানা গিয়েছে রাজস্থানের বিশেষ পুতুল নাচের ব্যবস্থা করা হতে পারে অতিথিদের জন্য।

সূর্যগড় প্রাসাদের অন্দরেই বসছে রাজস্থানি ওড়না, শাড়ির পসরা, থাকছে চুড়ি, পুতুলের পসরা। ইচ্ছেমতো কেনাকাটি করতে পারবেন অতিথিরা। থাকছে গল্ফ খেলার বন্দোবস্ত। অতিথিদের বিনোদনের সব ধরনের ব্যবস্থা রেখেছেন সিড-কিয়ারা।

আরও পড়ুন: Binodini Movie: ‘বিনোদিনী’-র কাস্টিংয়ে চমক! রুক্মিণীর ছবিতে টলি-বলির দাপুটে অভিনেতারা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest