স্বজনপোষণ করতে সুশান্তকে উপেক্ষা! অভিযোগের উত্তরে কি টুইট করলেন সলমন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: দেখতে দেখতে কেটে গেল এক সপ্তাহ। সুশান্ত সিং রাজপুত নেই। কিন্তু চলে গিয়েও তর্ক বিতর্ক আর স্মৃতিচারণে প্রতিনিয়ত আমাদের মধ্যেই রয়েছেন তিনি। ক্রমশ জোরালো হচ্ছে বিতর্ক। চলছে পুলিশি জেরাও।

সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে যে তারকাদের বিরুদ্ধে মামলা হয়েছে, তাদের মধ্যে আছে সলমান খানের নাম। সুশান্তের মৃত্যু সম্পর্কে এতদিন চুপ ছিলেন সলমান।সোশ্যাল মিডিয়ায় সল্লু মিয়াঁর ভক্তদের সঙ্গে সুশান্তের ভক্তদের চলছে তর্ক-বিতর্ক। বিষয়টি নজরে এসেছে সলমানেরও।

আরও পড়ুন: সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ! এবার মামলা দায়ের বান্ধবী রিয়ার বিরুদ্ধে

ট্যুইটারে সলমান খান নিজের ভক্তদের অনুরোধ করেছেন প্রয়াত তারকার ভক্ত ও পরিবারের পাশে থাকার জন্য। অত্যন্ত মার্জিত ভাবে নিজের ভক্তদের টুইট করে অনুরোধ জানিয়েছেন, ‘পাশে থাকুন সুশান্তের পরিবার, তাঁর অনুরাগীদের। ৩৪ বছরের একটা তাজা প্রাণ ফুরিয়ে গেল এভাবে। কষ্ট হতে বাধ্য। সেই কষ্ট থেকেই সবাই এত ক্ষোভ প্রকাশ করছেন। এগুলো ধরে কেউ এমন কিচ্ছু বলবেন না, যাতে ওঁরা আরও আঘাত পান।’

সলমন খান যেন ব্যাকফুটে। একাধিক এমন ভিডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ঘুরছে, যা দেখে সুশান্তের অনুরাগীদের দাবি,‘রাবতা’ স্টার শুধুই প্রতিভার জোরে ‘কুলীন’ হয়ে উঠতে পারেননি টি-টাউনে। একাধিক অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে চেয়েও তিনি পাত্তা পাননি অনেক জায়গায়! সেরকমই এক অনুষ্ঠান আইফা অ্যাওয়ার্ডে এই মনোভাব দেখিয়েছেন সলমন। সবার থেকে বেশি নাচের দক্ষতা থাকার পরেও সুশান্তকে তিনি এবং ওই মঞ্চে উপস্থিত বাকিরা ঠেলতে ঠেলতে এমন ভাবে স্টেজের এক কোণে পাঠিয়ে দেন যে, শেষে নাচ থামিয়ে চুপচাপ দাঁড়িয়ে দর্শকের ভূমিকা পালন করেন তিনি।

এখানেই শেষ নয়, যেভাবে আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজকে তিনি প্রমোট করেছেন, তাঁকে হিরো বানিয়ে ছবি প্রযোজনা করেছেন, ছবি মুক্তির আগে জিয়া খান মৃত্যু মামলায় ফাঁসতেই যেভাবে ছবির নায়ককে আগলেছেন—সব মিলিয়ে ক্ষুব্ধ সুশান্ত-ভক্তরা।একই ভাবে অভিনেতার অপমৃত্যুর পর নিজের মেয়ের মৃত্যুর জন্য ‘খান’দানের দিকে আরও একবার আঙুল তুলেছেন জিয়া খানের মা-ও। বিহারের মজফফরপুর আদালতে ইতিমধ্যেই সলমনের নামে মামলা দায়ের করেছেন এক আইনজীবী। খবর, এই মামলার প্রেক্ষিতে হয়ত ডাকা হবে কঙ্গনা রানাউতকে। যিনি প্রথম স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন।

আরও পড়ুন: Miss You SSR: সুশান্তহীন এক সপ্তাহ, দর্শকরা মনে রাখবে মিষ্টি হাসির ছেলেটাকে

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest