কি ভাবে ১৫ বছরের ছোটো রোহমানের সঙ্গে প্রেম শুরু, অবশেষে রহস্য ফাঁস করলেন সুস্মিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার ৪৫ বছরে পা রাখলেন ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের শিরোপাজয়ী এই বঙ্গললনা। স্বাভাবিক ভাবেই শুভার্থীরা আনন্দিত। তবে আনন্দের রেশ কিন্তু নায়িকার চোখে-মুখেও কম নয়! আসলে জীবনে কম খারাপ সময়ের মধ্যে দিয়ে তো আর যেতে হয়নি তাঁকে! একটা সময়ে একের পর এক ফ্লপ করেছে তাঁর ছবি, ঠিক তেমন করেই এক পুরুষ থেকে অন্য পুরুষে ক্রমাগত বেড়ে গিয়েছে ব্যর্থ প্রেমের সংখ্যা!

কিন্তু, বলতে নেই, এখন সব দিক থেকেই সুস্মিতা সুখে আছেন। সে যতই প্রেমিক তাঁর চেয়ে ১৯ বছরের ছোট হোক না কেন, রোহমান শালের সঙ্গে নিশ্চিন্তে চলছে তাঁর ঘরে এবং বাইরে রোম্যান্স। ফি দিনই নিজেদের ইনস্টাগ্রামের পাতায় ভালবাসার উষ্ণতা ছড়িয়ে দেন তাঁরা। সম্প্রতিকালে এক সাক্ষাৎকারে সুস্মিতা জানালেন তাঁদের দু’জনের প্রেমটাও হয়েছিল এই সোশ্যাল মিডিয়া মারফৎ।

আরও পড়ুন: এজাজ-পবিত্রার চুম্বন ঘিরে আপত্তি, ‘লাভ জেহাদে’র অভিযোগে এবার ‘বিগ বস ১৪’ বন্ধের দাবি কর্ণি সেনার

অভিনেত্রী জানান, রোহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় তাঁর। নিজের ইনবক্সে রোহমানের একটি মেসেজ দেখতে পান সুস্মিতা। সেখান থেকেই শুরু কথোপকথন। তখনও তিনি ভেবে উঠতে পারেননি এ ভাবেই বয়সে ১৫ বছরের ছোট একটি ছেলের সঙ্গে তাঁর জীবনের রূপকথার সূচনা হতে চলেছে।

সুস্মিতা বলেন, “আমি ভাবতে পারিনি রহমান আমার থেকে বয়সে ১৫ বছরের ছোট হয়েও এতটা পরিণত স্বভাবের একজন মানুষ হবে। মানুষের গভীরতা আমার মন ছুঁয়ে যায়। আমি, রোহমান এবং আমার দুই মেয়ে একটা টিমের মতো। ”

সুস্মিতা কখনওই মনে করেন না, পূর্ণতা পেতে তাঁর একজন পুরুষকে প্রয়োজন। বরাবরই ছক ভেঙে নিজের মতো করে বাঁচাতেই বিশ্বাসী সুস্মিতা। তাই বয়সে ছোট প্রেমিককে নিয়ে কোনও কটাক্ষকেও গায়ে মাখেন না অভিনেত্রী।

আরও পড়ুন: মাত্র ১২ দিনে ‘সানগ্লাস’-এ দেখলেন ৫০ লক্ষের বেশি দর্শক! প্রশংসায় ভাসছেন নিশো-মেহজাবিন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest