Dasham Avatar official trailer,kiss seen of Jaya Ahshan viral

Dasham Avatar : দশম অবতারের ট্রেলারে অনির্বানের ঠোঁটে ঠোঁট ডোবালেন জয়া আহসান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান(jaya ahsan)।জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই তারকা। এবার নতুন চরিত্রে দেখা যাবে জয়াকে।

দীর্ঘ বিরতি ভেঙে সৃজিত মুখার্জির সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দশম অবতার’ নামের এই সিনেমার ট্রেইলার রোববার প্রকাশ করা হয়। প্রায় সোয়া তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেইলারে একটি দৃশ্যে দেখা যায়-জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যকে চুম্বনরত অবস্থায়।
এছাড়া ট্রেইলারে আঁচ করা যাচ্ছে, কোনো এক ব্যক্তি নিজেকে ভগবান বিষ্ণুর দশম অবতার মনে করে একের পর এক খুন করে চলেছে। আর তাকেই খুঁজে বের করার মিশনে নামে পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী ও ইনসপেক্টর পোদ্দার। ট্রেইলারের প্রায় পুরোটাই রহস্যের চাদরে মুড়ে রাখা হয়েছে।

এর আগেও ওপার বাংলার ‘রাজকাহিনী’ সিনেমায় জয়ার অন্তরঙ্গ দৃশ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার জয়ার চুম্বন দৃশ্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে তার এমন সাহসী অভিনয়ের যেমন প্রশংসা করছেন, তেমনি কেউ কেউ করছেন সমালোচনা।জয়া আহসান ছাড়া সিনেমায় আরও প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন। পাশাপাশি সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest