10 killed In Uttar pradesh's Pilbhit as a truck carrying pilgrims met with accident

Accident: হরিদ্বার থেকে ফেরার পথে জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত্যু ১০ তীর্থযাত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়ংকর দুর্ঘটনা ঘটে গেল উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। বৃহস্পতিবার ভোরে জাতীয় সড়করে পাশের একটি গাছে ধাক্কা মারে হরিদ্বার (Haridwar) থেকে ফেরা পূণ্যার্থী ভরতি একটি ট্রাক (Truck)। ঘটনার ১০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত হয়েছেন ৭ জন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের বরেলির (Bareilly) হাসপাতালে ভরতি করা হয়েছে।  ইতিমধ্যে নিহত ও আহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে, জানানো হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে।

জানা গিয়েছে হরিদ্বার থেকে ট্রাকে করে উত্তরপ্রদেশের লখিমপুরে ফিরছিলেন তীর্থযাত্রীরা। পিলভিটের কাছে জাতীয় সড়কের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে তাঁদের ট্রাকটি। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। জখম হন বাকি ৭জন।

আরও পড়ুন: বুরারি কাণ্ডের ছায়া! ঘরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে একই পরিবারের ন’জনের মৃতদেহ

বৃৃহস্পতিবার ভোর সারে ৪টে নাগাদ দুর্ঘটনা ঘটে গাজরাউলা থানা এলাকায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে পুলিশ। জখমদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে পাঁচজনের চিকিৎসা স্থানীয় জেলা হাসপাতালে হলেও বাকি দু’জনের অবস্থা কিছুটা গুরুতর হওয়ায় তাঁদের বরেলির হাসপাতালে পাঠানো হয়ছে।

পিলভিটের জেলাশাসক জানিয়েছেন, নিহত ও আহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ভোরে কুয়াশার কারণে দৃশ্যমানতার অভাবে কোনওভাবে দুর্ঘটনাটি ঘটে। এছাড়াও গাড়িটি অতিরিক্ত গতিতে ছিল বলেও মনে করা হচ্ছে। এরফলেই কোনওভাবে ব্রেক ফেল করে জাতীয় সড়কের পাশের গাছটিতে ধাক্কা লাগে ট্রাকটির। তাতেই ভয়ংকর কাণ্ড ঘটে যায়। চালকের অসতর্কতার কারণেও দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে বলে বলছে পুলিশ।

আরও পড়ুন:  President Election 2022: রোড টু রাইসিনা! ভোটের অঙ্কে দ্রৌপদী-যশবন্ত কোথায় দাঁড়িয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest