Sexual Assult: Couple booked for sexual torture of PhD student

Sexual Assult: গরম মোমের ছ্যাঁকা দিয়ে যৌন অত্যাচার! আইআইটির ছাত্রকে নির্যাতনে অভিযুক্ত দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বম্বে আইআইটিতে গবেষণারত এক যুবকের উপর দীর্ঘ দিন ধরে যৌন অত্যাচার করার অভিযোগে মহারাষ্ট্রের এক দম্পতির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল পোয়াই থানায়। যুবকের অভিযোগ, তাঁকে যৌনদাস করে রেখেছিলেন পোয়াইয়ের এক অভিজাত দম্পতি। এমনকি, তাঁর উপর ‘কালো জাদু’ও করেছেন। শনিবার দম্পতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন যুবকটি।

জানা গিয়েছে, বম্বে আইআইটির পড়ুয়ার সঙ্গে ডেটিং অ্যাপে আলাপ হয়েছিল মাঝবয়সি দম্পতি। সেই আলাপের সুবাদেই কলেজ পড়ুয়াকে বাড়িতে আমন্ত্রণ করেছিলেন দম্পতি। নিমন্ত্রণ রক্ষা করতে দিয়েই সমস্যা বাঁধে। এরপরই বিপদে পড়েন ওই যুবক। শুরু হয় অত্যাচার।

আরও পড়ুন: Bohra Muslims: পরিবারের সদস্য হিসাবে এসেছি, বোহরা মুসলিমদের নতুন শিক্ষা ক্যাম্পাস উদ্বোধনে মোদী আরও যা বললেন…

এলজিবিটি সম্প্রদায়ের ওই ডেটিং অ্যাপের মাধ্যমেই তাঁদের বন্ধুত্ব হয়। অভিযোগ, উচ্চশিক্ষিত ওই দম্পতি তাঁকে যৌনদাস করে বহু বার যৌন নির্যাতন করেছেন। পোয়াই থানায় নিজের অভিযোগে যুবকের দাবি, হাত বেঁধে তাঁর গায়ে গরম মোম ঢেলে দিতেন ওই দম্পতি। এমনকি, গলায় ফাঁস এঁটে তাঁর উপর যৌন অত্যাচারও চলত। তাঁর উপর নাকি কালো জাদুর নানা পরীক্ষানিরীক্ষাও করতেন দম্পতি।

পোয়াই থানার সিনিয়র ইনস্পেক্টর বুধন সবন্ত সংবাদমাধ্যমে বলেন, ‘‘যুবকের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দম্পতিকে আটক করা হয়েছে।  তবে ওই দম্পতির বিরুদ্ধে পর্যাপ্ত প্রমাণ পেলে তাঁদের গ্রেফতার করা হবে।’’

আরও পড়ুন: Uttarakhand: পরীক্ষায় জালিয়াতি করলে ‘যাবজ্জীবন কারাদণ্ড’, ১০ কোটি টাকা জরিমানা! কড়া আইন উত্তরাখণ্ডে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest