BJP state president Sukant Majumder quarrels with police during Bhabanipur polls, angry candidate Priyanka

ভবানীপুরে ভোটপ্রচারে পুলিশের সঙ্গে বচসা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের, ক্ষুব্ধ প্রার্থী প্রিয়াঙ্কাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে ফের উত্তপ্ত ভবানীপুর। পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ডিসি সাউথের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতো।

সোমবারই রাজ্যের নতুন বিজেপি সভাপতি হিসাবে সুকান্ত মজুমদারের নাম ঘোষণা করা হয়েছে। বালুরঘাটের সাংসদ নতুন দায়িত্ব নিতে মঙ্গলবার সকালেই কলকাতায় এসেছেন। তিলোত্তমায় নতুন রাজ্য সভাপতিকে দলের তরফে আয়োজিত সংবর্ধনায় দেখা মেলেনি গেরুয়া শিবিরের একাধিক নেতার। যা নিয়ে ইতিমধ্যে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। অনুপস্থিতদের তালিকায় ছিলেন সায়ন্ত বসু, রাজু বন্দ্যোপাধ্যায়ের মত সিনিয়র নেতারাও। ছিলেন না শুভেন্দু অধিকারীও। এই বিষয়টি নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে জবাব দিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি।

প্রতিদিনের মত বুধবার সকালেও শরীরচর্চা করতে বেরিয়েছিলেন সদ্য প্রাক্তন হওয়া বিজেপির রাজ্য সভাপতি। তার মাঝেই দিলীপবাবু জানিয়ে দেন, বুধবারের অনুষ্ঠানে একাধিক বিজেপি নেতা উপস্থিত হতে পারেননি। কারণ আর কিছুই নয়, এক রাতের মধ্যে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। আর দলীয় নেতারা বিভিন্ন জেলায় কাজে ব্যস্ত ছিলেন। কিছু নেতা ব্যস্ত নির্বাচন নিয়ে। এর পেছনে অন্য কোনও কারণ খুঁজতে যাওয়া বৃথা বলেই জানিয়েদেন দিলীপ ঘোষ।

বিজেপির রাজ্য সভাপতি বদল হয়েছে, এবার কী রাজ্য কমিটিতেও পরিবর্তন হবে? প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ স্পষ্ট করে দেন, এই বিষয়ে তাঁর পক্ষে কিছু বলা কঠিন। কারণ এই নিয়ে বর্তমান রাজ্য সভাপতি কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা করবেন। তবে খুব শীঘ্রই যে সিদ্ধান্ত নেওয়া হবে সেই বিষয়ে আশাবাদী দিলীপবাবু।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest