মহাজাতি সদন, রবীন্দ্র সরণি- খাস কলকাতায় দফায় দফায় বোমাবাজি, তরজা তৃণমূল-বিজেপির

ভোট শুরুর কিছুক্ষণের মধ্যেই বোমাবাজি কলকাতায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোটের দিন (West Bengal Assembly Election 2021 Phase 8) সকালে খাস কলকাতার (Kolkata Election) বুকে দফায় দফায় বোমাবাজিতে উত্তপ্ত মধ্য কলকাতা। সেন্ট্রাল অ্যাভিনিউ এবং রবীন্দ্র সরণিতে বোমাবাজির (Bombing) ঘটনা ঘটে৷

বৃহস্পতিবার সকাল ৭ টা ৪৫ মিনিট নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউয়ে মহাজাতি সদনের কাছে রাস্তার পাশে বোমাবাজি হয়। এক স্থানীয় ব্যক্তি জানান, ফুটপাতে দিদি-ছেলের সঙ্গে ঘুমোচ্ছিলেন। আচমকাই বিকট শব্দে ঘুম ভেঙে যায়। তারপর দেখেন যে রাস্তায় বোমার দাগ আছে। তারইমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।  প্রাথমিকভাবে পুলিশের ধারণা, গাড়িতে করে এসে বোমা ছোড়া হয়েছে। দুটি বোমা পড়েছে। তবে কে বা কারা বোমা ছুড়েছে, তা এখনও স্পষ্ট নয়। এলাকায় আপাতত প্রচুর পুলিশকর্মী মোতায়েন আছেন। স্থানীয়দের সঙ্গেও কথা বলছেন।

আরও পড়ুন:  করোনা আক্রান্ত অধীর চৌধুরী ও সুজন চক্রবর্তী

অন্যদিকে, কিছুক্ষণ আগে রবীন্দ্র সরণি ফের বোমাবাজির ঘটনা ঘটেছে। এ বারে বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে। প্রার্থীর অভিযোগ, তাঁকে হত্যার চক্রান্ত চলছে। এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করতেই বোমাবাজি করা হয়েছে। এ দিনের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তিনি। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পালটা দাবি করা হয়েছে, ভোটে সুবিধা করতে পারবে না বলেই এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করছে বিজেপি। তারইমধ্যে ঘটনাস্থলে আসেন জোড়াসাঁকোর তৃণমূল প্রার্থী বিবেক গুপ্ত। তিনি অভিযোগ করেন, সংখ্যালঘু এলাকায় ভোটারদের ভয় দেখানোর জন্য বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা বোমা ছুড়ে গিয়েছে। যদিও সে বিষয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন: ফের ইন্দ্রপতন বাংলা সাহিত্যজগতে! প্রয়াত ‘রহস্য রোমাঞ্চ’ লেখক অনীশ দেব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest