Crime: Woman was attacked by a man in Golf Green area of Kolkata

Crime: পাওয়ার ব্যাংক ‘চুরি’, খাস কলকাতায় ছুরি হাতে প্রেমিকার উপর হামলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খাস কলকাতায় তরুণীকে ছুরি দিয়ে আক্রমণ করার অভিযোগ উঠল। শনিবার সকালে গল্ফগ্রিনে রিজেন্ট কলোনি এলাকায় তরুণীর উপর ছুরি নিয়ে হামলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তরুণীর হাত, গালে আঘাত লেগেছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওই তরুণী তাঁর প্রাক্তন প্রেমিকা বলে দাবি করেছেন অভিযুক্ত যুবক।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে অভিজিৎ সরকার এবং তার প্রেমিকা অঞ্জলি মদ্যপানের আয়োজন করে। তারই মাঝে অভিজিৎ মোবাইলের পাওয়ার ব্যাংক হারিয়ে ফেলেন। তাতেই রেগে যান। প্রেমিকার সঙ্গে বচসা বাঁধে। মুহূর্তের মধ্যে ছুরি হাতে প্রেমিকার উপর সে চড়াও হয় বলে অভিযোগ। গালে চোট পান। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চারটি সেলাই করা হয়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তরুণীকে।

আরও পড়ুন: Nusrat: নুসরতের বিরুদ্ধে কোটি টাকা প্রতারণার অভিযোগ ! মুখ খুললেন ‘স্বামী’ যশ

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবককে পাকড়াও করা হয়েছে। গল্ফগ্রিন থানায় নিয়ে যাওয়া হয়েছে অভিযুক্তকে। ওই যুবক তরুণীর পরিচিত বলে মনে করা হচ্ছে। তরুণীকে আক্রমণের সময় বাঁচাতে গিয়েছিলেন অন্য এক যুবক। কী কারণে হামলা, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগ স্বীকার করেছেন ওই যুবক। তিনি বলেছেন, ‘‘আমার প্রাক্তন প্রেমিকা ছিল (যে তরুণীর উপর হামলা চালিয়েছেন)। কিছু জিনিস নিয়েছিল আমার কাছ থেকে। পাওয়ার ব্যাঙ্ক এবং টাকা নিয়েছিল আমার কাছ থেকে। তাই হামলা চালিয়েছি।’’

আরও পড়ুন: JU Student Death Case: পাস্ করার পরেও হস্টেলে ‘গেস্ট’. স্বপ্নদীপের মৃত্যুর ঘটনায় গ্রেফতার প্রাক্তনী সৌরভ চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest