‘কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ ফাঁসিয়েছে’! CID তদন্তের দাবি কোকেন-সহ ধৃত বিজেপি নেত্রী পামেলার

অভিযোগ তুলে বিজেপির রীতিমতো অস্বস্তি বাড়ালেন পামেলা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘বাচ্চা মেয়ে’-কে ফাঁসানোর অভিযোগ তুলেছিল বিজেপির একাংশ। সেই ‘বাচ্চা মেয়ে’ তথা বিজেপির যুব মোর্চা নেত্রীর পামেলা গোস্বামীও একই অভিযোগ তুললেন। তবে তাঁর অভিযোগের তির গেরুয়া শিবিরের নেতা রাকেশ সিং দিকে।

শুক্রবার নিউ আলিপুর থানা থেকে ১০০ গ্রাম কোকেন-সহ পামেলাকে গ্রেফতার করা হয়। সঙ্গে প্রবীর দে নামে একজনকেও গ্রেফতার করে কলকাতা পুলিশ। শনিবার পামেলা, তাঁর রক্ষী, গাড়ির চালক এবং প্রবীরকে আলিপুর আদালতে তোলা হয়। আদালতে যাওয়ার সময় বাকি তিনজন চুপচাপ চলে যান। কিন্তু সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই চিৎকার করে ওঠেন পামেলা।রাজ্যের বিজেপি-র পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংহের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে সরব হন। তিনি বলেন, “আমাকে ফাঁসানো হয়েছে। আমি চাই সিআইডি তদন্ত হোক। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংহ যেন গ্রেফতার হয়। আমার বিরুদ্ধে চক্রান্ত হয়েছে।”

যদিও রাকেশের দাবি, ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। ন্যূনতম বিড়িও খান না। তবে পামেলার অভিযোগে দৃশ্যতই অস্বস্তির স্বর শোনা যায় তাঁর গলায়। প্রথমে জানান, বছরখানেক আগে মাদক নিয়ে মেয়ের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ জানিয়েছিলেন পামেলার বাবা। পরে অবশ্য দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পুলিশের চাপে বয়ান বদল করতে পারেন পামেলা। একইসঙ্গে জানিয়েছেন, পুলিশ তাঁকে ডাকলে যাবেন। অভিষোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেওয়ারও দাবি করেছেন।

আরও পড়ুন: মমতা যেখানেই যাবেন ‘জয় শ্রীরাম’ শুনবেন,পুরনো রাম-অস্ত্রে শান দিয়ে কলকাতা ছাড়লেন শাহ

এমনিতে বন্দর এলাকায় যথেষ্ট ডাকাবুকো নেতা হিসেবে পরিচিত রাকেশ। ২০১৯ সালের লোকসভা ভোটের ঠিক আগে কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেন। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। প্রায়শই ‘গরম-গরম’ মন্তব্য করে থাকেন রাজ্য বিজেপির বস্তি উন্নয়ন শাখার আহ্বায়ক। গত জানুয়ারিতে দক্ষিণ কলকাতায় শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের যে মিছিল করার কথা ছিল, তা আয়োজনের দায়িত্বে ছিলেন বন্দর এলাকার নেতা। পামেলার সঙ্গে রাকেশের ‘দ্বন্দ্ব’ কোথায়, তা নিয়ে প্রশ্ন উঠছে।

রাজনৈতিক মহলের মত, সেই অভিযোগ তুলে রীতিমতো বিজেপির অস্বস্তি বাড়ালেন পামেলা। একইসঙ্গে তাঁর কাছে কোকেন পাওয়া গিয়েছে বলে কার্যত স্বীকার করে নিলেন বিজেপির যুব মোর্চা নেত্রী। কয়েক বছরের মধ্যেই পামেলা বিজেপি-র অন্দরে ‘জনপ্রিয়’ হয়ে ওঠেন। মহিলা মোর্চার দায়িত্বও পান।তার আগে বিমানসেবিকা ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন বলে নিজের ফেসবুক প্রোফাইলে দাবি করেছেন।

আরও পড়ুন: বিমানসেবিকা, মডেল থেকে বিজেপি যুব মোর্চার নেত্রী, কে এই পামেলা গোস্বামী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest