newtown road accident truck uprooted a busstand with high speed

Newtown Accident: সাতসকালে দুর্ঘটনা নিউটাউনে, ট্রাকের ধাক্কায় উড়ে গেল বাসস্ট্যান্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাতসকালে দুর্ঘটনা নিউটাউনে (Newtown Accident)। বৃহস্পতিবার নিউটাউন মিষ্টি হাবের সামনে আচমকা একটি কন্টেনার নিয়ন্ত্রণ হারিয়ে বাসস্টপে ধাক্কা মারে। গাড়িটি দ্রুতগতিতে থাকায় বাসস্টপে ধাক্কা মারার পরেই উল্টে যায় কন্টেনারটি। সেই সময় নিউটাউনের (Newtown Accident) রাস্তায় গাড়ির সংখ্যা কম থাকায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে।

এই ঘটনার পর নিউটাউনের সিসিটিভি ফুটেজ স্পিডোমিটার খতিয়ে দেখছে পুলিশ। বেপরোয়া গতিতে যাচ্ছিল গাড়িটি। তাই তদন্ত শুরু করেছে পুলিশ। একটি বিপণী থেকে সামগ্রী বোঝাই করে যাচ্ছিল ট্রাকটি। তীব্র গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে এই দুর্ঘটনা। ট্রাক চালকের দাবি, তিনি নির্ধারিত গতিসীমার মধ্যেই গাড়ি চালাচ্ছিলেন। যদিও পুলিশ মনে করছেন, গাড়ির গতি ৮০ কিলোমিটার না হলে একটি গোটা বাসস্ট্যান্ড এভাবে উড়ে গিয়ে ৫০ মিটার দূরে ছিটকে পড়ত না।

আরও পড়ুন:

প্রাথমিক অনুমান, গাড়ি চালক কোনও কারণে নিয়ন্ত্রণ হারানোর কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। কুয়াশার জেরে এই দুর্ঘটনা কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। সূত্রের খবর, গাড়ির চালক মদ্যপ ছিলেন কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার জেরে যানচলাচলে কিছুটা সমস্যা হয়। তবে ক্রেন দিয়ে রাস্তা ফাঁকা করে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। গাড়ির ধাকায় বাসস্টপটি দুমড়ে-মুচড়ে গিয়েছে।

এই এলাকায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা। তা নিয়ে বিস্তর বিতর্কও তৈরি হচ্ছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধমক দিতে হয়। এই ধমকের পর চিংড়িঘাটায় বাড়ে পুলিশি কড়াকড়ি। চিংড়িঘাটায় বাড়ানো হচ্ছে পুলিশের সংখ্যা। বাড়ছে স্পিড রাডার সংখ্যা। তারপরও পথ দুর্ঘটনা ঘটেই চলেছে। আজকের ঘটনায় কেউ হতাহত না হলেও বিষয়টি পুলিশ–প্রশাসনকে ভাবিয়ে তুলেছে।

আরও পড়ুন:

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest