Police recovered the hanging body from a hoarding along the EM bypass Kolkata

সাতসকালে ই এম বাইপাসে বিজ্ঞাপনের হোর্ডিংয়ে ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য, তদন্তে পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ই এম বাইপাসে (EM Bypass) বিজ্ঞাপনের হোর্ডিংয়ে ঝুলন্ত দেহ উদ্ধার। খুন নাকি আত্মহত্যা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত ব্যক্তির নাম ও পরিচয় এখনও জানা যায়নি। প্রগতি ময়দান থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

বুধবার সকাল তখনও ঘুমঘোর কাটেনি ই এম বাইপাস এলাকার বাসিন্দাদের। সকাল সাড়ে ৬টা নাগাদ আচমকাই সকলে শোনেন বিজ্ঞাপনের হোর্ডিং থেকে ঝুলছে দেহ। স্থানীয়রা জড়ো হয়ে যান। চমকে ওঠেন সকলে। খবর পায় প্রগতি ময়দান থানার পুলিশ। ঝুলন্ত দেহটি উদ্ধার করা হয়। এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধারের সময় সুতির ওড়না গলায় জড়ানো ছিল। মৃতর ব্যক্তির দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, ঘটনাস্থলের একদম পাশেই ক্যাপ্টেন ভেড়ি। ই-এম বাইপাসের এই স্থানকে হোর্ডিং ডিসপ্লে গ্যালারি নামেও কেউ কেউ ডাকে। এখানে এর আগে এমন কোনও ঘটনা নজরে আসেনি।  পুলিশ সূত্রে খবর, স্থানীয় এলাকায় ওই মৃত ব্যক্তির ছবি দেখানো হয়েছে। তবে কেউ এখনও সনাক্ত করতে পারেননি। তাই কোথা থেকে এলেন, কেনই বা এমন ঘটনা ঘটল, এনিয়ে নিয়ে ক্রমশ বাড়ছে রহস্য।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তবে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।কেন শহরের অন্যতম প্রাণকেন্দ্র বাইপাসের ধারের হোর্ডিংয়ে এসেই আত্মহত্যা, উঠেছে প্রশ্ন। কারণ পরিসংখ্যান গত তথ্য ঘেটে দেখে এমন ঘটনা খুব একটা চোখে পড়ে না। এখানেই জন্ম নিয়েছে সন্দেহের বীজ। তাই এটি কি নিছকই আত্মহত্যা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও কারণ, খতিয়ে দেখছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest