Suvendu did not appear at Bhabani Bhavan today, he emailed CID

আজ ভবানীভবনে হাজিরা দিলেন না শুভেন্দু, সিআইডিকে করলেন ইমেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ ভবানীভবনে যাচ্ছেন না শুভেন্দু অধিকারী। দিনভর টানা কর্মসূচি থাকার কারণেই সিআইডি-র দফতরে যাচ্ছেন না তিনি। সোমবার ইমেল মারফত এমনটাই জানিয়ে দিয়েছেন বিরোধী দলনেতা। অন্যদিকে সিআইডি সূত্রে খবর ফের শুভেন্দু অধিকারীকে নোটিস পাঠানো হবে। প্রাক্তন নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যুর তদন্তে আজ CID-র ডাকে ভবানী ভবনে যাচ্ছেন না শুভেন্দু অধিকারী। নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য আজ  সকাল ১১টায় শুভেন্দু অধিকারীকে ডাকা হয় ভবানী ভবনে।

সূত্রের খবর, প্রাক্তন  শুভেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি একটি প্রশ্ন তালিকাও তৈরি করে রেখেছে। সকালেই ভবানী ভবনে পৌঁছে যান সিআইডি-র বিশেষ তদন্তকারী দলের সদস্যরা। তবে ১০টা নাগাদ ই-মেল পাঠিয়ে সিআইডি দফতরে যেতে পারছেন না বলে জানিয়ে দেন শুভেন্দু অধিকারী। বিজেপি সূত্রে খবর, সোমবার দিনভর দলীয় কর্মসূচির জন্য তিনি বাঁকুড়ায় থাকবেন। তাই সিআইডি দফতরে হাজিরা দিতে পারবেন না রাজ্যের বিরোধী দলনেতা।

প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যুর মামলায় শুভেন্দুকে তলব করেছিল সিআইডি। সোমবার তাঁকে ভবানীভবনে তদন্তকারীদের সামনে হাজির হতে বলা হয়। ২০১৮ সালে তৎকালীন তৃণমূলের মন্ত্রী শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। সেই ঘটনারই তদন্ত শুরু করেছে সিআইডি।

নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনা-সহ তাঁর বিরুদ্ধে ওঠা পাঁচটি মামলা খারিজের আবেদন করে কলকাতা হাই কোর্টে মামলা করেন শুভেন্দু। শুভেন্দুর আর্জি, রাজনৈতিক কারণে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাঁকে। তাই হয় ওই মামলাগুলি খারিজ করা হোক, না হলে সেই সব মামলার তদন্ত সিবিআইকে দেওয়া হোক। কারণ সিআইডি বা রাজ্য পুলিশের উপর তাঁর ভরসা নেই। সোমবার দুপুর ২টো নাগাদ ওই মামলাটি বিচারপতি রাজাশেখর মান্থার একক বেঞ্চে শুনানি হওয়ার কথা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest