শাওয়ার সেক্স – শুনতে রোমান্টিক মনে হলেও ব্যাপারটা কঠিন! জেনে নিন বিস্তারিত…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যতই রোমাঞ্চকর, অ্যাডভেঞ্চারাস আর সেক্সি শুনতে লাগুক, ‘শাওয়ার সেক্স’ (shower) (sex) ব্যাপারটা কিন্তু অতটাও সহজ না। সত্যি কথা বলতে কী, আপনি যতই ফেসবুকে পোস্ট দিন না কেন ‘সেভ ওয়াটার শাওয়ার টুগেদার’ আর সে পোস্টে যতই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যাক না কেন, শাওয়ার সেক্স কিন্তু মোটেও সহজ না। কেন? জানতে হলে পড়তে থাকুন

১। আচ্ছা, একটা কথা বলুন তো, আপনি কি স্নান করার সময়ে বাথরুমে নাচানাচি করেন? করেন না তো! কেন করেন না, কারণ যেখানে স্নান করছেন শাওয়ারের নীচে মেঝে যথেষ্ট পিছল থাকে এবং পড়ে যাওয়ার আশঙ্কা থেকেই যায়। কাজেই বুঝতেই পারছেন যে শাওয়ার সেক্সের সময়েও সতর্ক না থাকলে আপনি বা আপনার সঙ্গী ধপাস করে পড়তে পারেন।

২। শাওয়ারের (shower) নীচে দুজনে একসঙ্গে স্নান করতে করতে যদি কোনও সেক্সুয়াল ডিজায়ার জাগে, তখন কী করবেন! সেক্সের (sex) একটি গুরুত্বপূর্ণ অংশ হল চুমু। কিন্তু জলের নীচে সঙ্গীর ঠোঁটে ঠোঁট রাখতে গেলে শাওয়ারের জল খেতে হতে পারে! ভেবে দেখুন কী করবেন।

৩। এখন অট্টালিকায় থাকার মানুষ খুব কম। বেশিরভাগ মানুষই ফ্ল্যাটে থাকেন আর যারা ফ্ল্যাটে থাকেন তাঁরা খুব ভাল করেই জানেন যে ফ্ল্যাটের প্রতিটি ঘরই কত ছোট আয়তনের হয়। শোওয়ার ঘরের আয়তনই যেখানে ছোট, সেখানে বাথরুমের আয়তন যে কতটুকু হবে তা তো আর আলাদা করে বলতে হবে না। কাজেই যদি আপনাদের বাথরুমের আয়তন বড় না হয় সেক্ষেত্রে কিন্তু শাওয়ার সেক্সে খুবই অসুবিধে হতে পারে। নড়াচড়ার জায়গাই থাকবে না।

আরও পড়ুন: ভারতে ৬৫% বিক্রি বেড়েছে কন্ডোম, সেক্সটয়ের! এগিয়ে চার শহর, কলকাতা কি রয়েছে তালিকায়?

৪। শাওয়ারের নীচে সেক্স করার কথা সিনেমায় দেখতে যতই রোম্যান্টিক মনে হোক না কেন, বেশিক্ষণ ভিজে (water) থাকলে যে কোনও একজনের বা আপনাদের দুজনেরই কিন্তু ঠান্ডা লেগে জ্বর-সর্দি-কাশি হয়ে অসুস্থ হওয়ার আশঙ্কা থেকে যায়। মিলনের আনন্দ পেতে গিয়ে শেষমেশ যদি জ্বর বাধান তাঁর থেকে লজ্জাজনক আর কিছু হতে পারে না!

৫। সিনেমায় হয়তো কখনও দেখেছেন যে নায়ক-নায়িকা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করছেন যেখানে তাঁরা শাওয়ারের নীচে একে অন্যের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন। তা দেখে হয়ত আপনারও মনে হল জীবনে অন্তত একবার সঙ্গীর সঙ্গে শাওয়ার সেক্সের অভিজ্ঞতা অর্জন করবেন। ঠিক প্ল্যান অনুসারে দুজনে মিলে শাওয়ার নীচে গিয়ে না হয় দাঁড়ালেন, কিন্তু চোখে যদি কোনও কারণে সাবান লেগে যায় তখন?

https://giphy.com/gifs/cGJp6XdCx3qDK

 

৬। শাওয়ার সেক্স শুনতে যতই রোমাঞ্চকর লাগুক না কেন, কোনও সেক্স পজিশনই ঠিকমত কাজে আসবে না কিন্তু! তাছাড়া ঊপর থেকে জল পড়ছে আর তাঁর নীচে আপনারা মিলিত হওয়ার চেষ্টা করছেন, তাতে পড়ে যাওয়ার আশঙ্কাও অনেক বেশি।

৭। মিলনের অভিজ্ঞতা আরও মধুর করে তুলতে লুব্রিক্যান্টের প্রয়োজন হয়, যা আমাদের শরীর থেকে প্রাকৃতিকভাবেই নিঃসৃত হয়। তবে জল কিন্তু ভয়ানক একটি অ্যান্টি-লুব্রিকেটর। কাজেই শাওয়ার সেক্স করার ভাবনা মাথায় আনার আগে এই বিষয়টিও একটু ভেবে দেখবেন।

৮। সর্বোপরি, শাওয়ার সেক্সের ফলে প্রচুর জল নষ্ট হয়। একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আপনি নিশ্চয়ই চাইবেন না যে জল নষ্ট হোক!

লাইফস্টাইল সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: মহিলাদের হস্তমৈথুন কি অসুস্থতার লক্ষণ? আসল সত্যিটা জানেন তো?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest