Breaking: এবার করোনা ভাইরাসের কবলে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার করোনা ভাইরাসের কবলে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। নিজেই টুইট করে বিষয়টি জানিয়েছেন তিনি।পাশাপাশি গত এক সপ্তাহে তাঁর সংস্পর্শে আসা সকলকে অবিলম্বে কোভিড-১৯ পরীক্ষার পরামর্শও দিয়েছেন প্রণব।

আজ প্রণবের টুইট, ‘‘অন্য একটি কারণে হাসপাতালে যাওয়ার পরে আমার কোভিড-১৯ পরীক্ষা হয়েছিল। আজ রিপোর্ট পজিটিভ এসেছে। এই পরিস্থিতিতে অনুরোধ করছি, গত এক সপ্তাহে আমার সম্পর্শে যাঁরা এসেছিলেন তাঁরা যেন নিভৃতবাসে যান এবং কোভিড-১৯ পরীক্ষা করান।’’

আরও পড়ুন: রোজগার চাইলেই মানুষকে ধর্মের নেশা ধরিয়ে দেয়! মোদী সরকারকে কটাক্ষ বক্সার বিজেন্দরের

সূত্রের খবর, বছর ছয়েক আগে হৃদযন্ত্রে ব্লকেজের সমস্যা দেখা দেওয়ার পর থেকেই প্রণব মুখোপাধ্যায় নিয়মিত চিকিৎসকেদের পর্যবেক্ষণে থাকেন। সেই সংক্রান্ত শারীরিক পরীক্ষার উদ্দেশ্যেই তিনি হাসপাতালে গিয়েছিলেন। সেখানেই তাঁর করোনা পরীক্ষা হয়েছিল।

বিনোদন জগতের তারকা থেকে খেলার দুনিয়ার বিশিষ্টরা, রাজনীতিবিদ থেকে সাধারণ মানুষ, কাউকেই রেয়াত করছে না করোনা। আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) থেকে বিগ বি অমিতাভ বচ্চনও। এবার করোনার কবলে পড়লেন প্রণব মুখোপাধ্যায়। তাঁর ৮৪ বছর বয়সের কারণেই চিন্তায় কংগ্রেস শিবির। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন রাজনৈতিক জগতের নেতা-মন্ত্রীরা।

আরও পড়ুন: সেপটিক ট্যাঙ্ক কাজ করতে নেমে বিষাক্ত গ্যাসের শিকার, মৃত্যু ৬ শ্রমিকের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest